যশোরের মণিরামপুরে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

Share Now..

এস আর নিরব যশোরঃ
যশোরের মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান ও সাবেক দুই চেয়ারম্যানের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চিনাটোলা বাজারে ঘটনাটি ঘটে। এ সময় দুই চেয়ারম্যান একে অপরকে মারপিট করেছেন বলে পাল্টাপাল্টি অভিযোগ করা হচ্ছে। এতে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। তারা সবাই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

আহতরা হলেন- শ্যামকুড় ইউপির বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন, চিনাটোলা বাজারের মাংস বিক্রেতা জাকির হোসেন, ইউপির সদ্য সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, তার দুই ভাই আবুল কালাম ও কামরুজ্জামান টুকু, চাচা আতিয়ার রহমান, চাচাতো ভাই আলমগীর হোসেন, ফজলুর রহমান, বোরহান উদ্দিন ও রেজাউল করিম।

চেয়ারম্যান মনিরুজ্জামান মনি শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ২০১৬ সালে তিনি নৌকা প্রতীকে নির্বাচিত হন। আর আলমগীর হোসেন উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি ২৮ নভেম্বরের নির্বাচনে নৌকা নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে দুই চেয়ারম্যানের মারামারির ঘটনায় চিনাটোলা বাজারে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মারামারির পর আতঙ্কে বাজারের সব দোকানপাট বন্ধ হয়ে যায়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে এক ঘন্টা পর ফের দোকান খোলেন ব্যবসায়ীরা।

Leave a Reply

Your email address will not be published.