যশোরে সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত, আহত ৬

Share Now..

যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয় জন। হতাহতদের সকলের বাড়ি চুয়াডাঙ্গার জীবননগর এলাকায়।আজ রোববার সকালে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় ট্রাক, পিকআপ ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত এবং ছয়জন আহত হয়।
নিহতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)।

আহতরা হলেন, চুয়াডাঙ্গার উখলি গ্রামের জিয়া উদ্দিন (৪৫), আমজাদ হোসেন (৫৫), সেনেরহুদা গ্রামের ফজলুল হক (৪৫), বদর আলী (৫৪), কদর আলী (৪৫) এবং নাজমুল হোসেন (২৮)
আহতদের মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে,নিহত ও আহতদের স্বজনরা জানান, গরু কেনার জন্যে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ ব্যাপারি একটি পিকআপ ভ্যানে চেপে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। পথে সকাল ছয়টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখী সংঘর্ষ হয়। এরপর একটি প্রাইভেট কার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় দুইজন নিহত এবং কমবেশি নয়জন আহত হন।
খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন, ‘খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে আমরা দুর্ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিই।’

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (লজিস্টিক) শাহজাহান আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *