রাজশাহীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, আহত ৭

Share Now..

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর নামাজগ্রামে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতলে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা বানেশ্বরগামী লেগুনা ও নাটোর থেকে রাজশাহীগামী যাত্রীবাহি বাস বানেশ্বর নামাজগ্রামে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে চারঘাট ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে। এদের মধ্যে চারজনকে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মায়শা খাতুন বলেন, আহত চারজনের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এছাড়া গুরুতর আহত তিনজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়। এরা হলেন, নওগাঁর কদমপুর গ্রামের সালাম সরকার (৭০), নিয়ামতপুরের রাসেলের স্ত্রী আয়েশা (৩৫) ও আলীমুদ্দীনের ছেলে আরাফাত (২৯)।

রাজশাহীর পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সঙ্গে আহতদের উদ্ধার চালায়। পরে ক্ষতিগ্রস্থ যানবাহন মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *