‘রিকশা গার্ল’ ছবির সঙ্গে যুক্ত হলেন আরেক প্রয়োজন

Share Now..

অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ ছবির নতুন খবর। এর সঙ্গে প্রযোজক হিসেবে যুক্ত হলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। আগে থেকেই এতে প্রযোজক হিসেবে কাজ করছেন জিয়াউদ্দিন আদিল এবং আমেরিকার এরিক জে অ্যাডামস। ছবিটি বছরের শেষ দিকে মুক্তি দেওয়ার আশা করছেন প্রযোজকরা।

‘রিকশা গার্ল’ নিয়ে অমিতাভ রেজা উচ্ছ্বসিত। এর ক্রিয়েটিভ প্রযোজক গাউসুল আলম শাওনের আশা, সবশ্রেণির দর্শকদের মুগ্ধ করবে ছবিটি।

ট্রেলার প্রকাশের পর থেকেই আলোচনায় আছে ‘রিকশা গার্ল’। সোয়া দুই মিনিটের এই ট্রেলারে পাওয়া গেছে দারুণ একটি গল্পের আভাস। আগামী জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪২তম আসরে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে ছবিটি।

ভারতীয় বংশোদ্ভুত যুক্তরাষ্ট্রের কথাশিল্পী মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন নাসিফ আমিন ও শর্বরী যোহরা আহমেদ।
শিল্পীমনা নারী নাঈমার গল্প ‘রিকশা গার্ল’। গল্পে দেখা যাবে, নাঈমার কাছে ছবি আঁকা ভীষণ পছন্দের। কিন্তু দরিদ্র সংসারে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি বাবা হঠাৎ একদিন অসুস্থ হলে সবকিছু বদলে যায়। ছবি এঁকে যেহেতু পয়সা পাওয়া যায় না, তাই বাধ্য হয়ে নাঈমা রিকশা নিয়ে পথে নামে। তাকে অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *