রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষ, গেটম্যান পলাতক

Share Now..


যশোরের অভয়নগরে রেলক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষে একজন আহত হয়েছেন। উপজেলার মশরহাটী গ্রামে ভাঙ্গাগেট লেভেল ক্রসিংয়ে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকে গেটম্যান আশিষ কুমার পলাতক রয়েছে এবং এক ঘণ্টা পর খুলনা-যশোর রেললাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। তাকে উদ্ধার কর উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে খুলনাগামী একটি মালবাহী ট্রাক ভাঙাগেট রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন আসতে দেখে ট্রাকের চালক ও হেলপার লাফিয়ে প্রাণে রক্ষা পান। পর দাঁড়িয়ে থাকা ট্রাকে ট্রেনের ইঞ্জিন আঘাত করলে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। নওয়াপাড়া হাইওয়ে পুলিশের চেষ্টায় প্রায় এক ঘণ্টা পর রেলক্রসিং থেকে ট্রাক সরানো হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়দের অভিযোগ, ভাঙ্গাগেট রেলক্রসিং একটি গুরুত্বপূর্ণ রেলক্রসিং। গেটম্যান আশিষ কুমারের দায়িত্বে অবহেলা ছিল। যে কারণে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।
নওয়াপাড়া রেলওয়ের স্টেশন মাস্টার মাসুদ রানা জানান, দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ভাঙ্গাগেট রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান আশিষ কুমারের বিরুদ্ধে তদত্মপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

1,063 thoughts on “রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষ, গেটম্যান পলাতক