লালমনিরহাটে ২৮ কেজি গাঁজাসহ আটক ৩

Share Now..

লালমনিরহাটে ২৮ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

সোমবার (১৪ জুন) বিকালে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দুড়ারকুটি নামক স্থান থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়। এসব অবৈধ মাদক বহন করার অপরাধে ট্রাকটি জব্দ করেছেন সদর থানা পুলিশ।

No description available.

আটককৃতরা হলেন, ট্রাক চালক রুবেল খান (২৫) ও সহকারী নয়ন মিয়া (২৪)। এদিকে ওই দিন রাতে সদর থানায় ট্রাকের মালিক পরিচয় দিয়ে ইসরাইল আলম তদবির করেন ট্রাকটি ছাড়ানোর। পরে তাকেও আটক করেন পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) সকালে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছেন পুলিশ।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর-আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশ দুড়াকুঠির হায়দার আলীর চাতাল মিলের সামনে থেকে একটি ভুট্টা বোঝাই ট্রাক আটক করেন। পরে ভুট্টা বোঝাই ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করে ট্রাকটি জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানার এসআই নুর-আলম বাদী হয়ে ট্রাকের মালিকসহ তিনজনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *