শেষ ম্যাচে স্কোয়াডে ডাক পেলেন নাঈম শেখ

Share Now..

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে জিতে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। এই জয়ের মাধ্যমে প্রথমবারের মতো লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে তামিম বাহিনী। সিরিজের শেষ ম্যাচে আগামী শুক্রবার সফরকারীদের মুখোমুখি হবে টাইগার বাহিনী। এই ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াডে ডাক পেয়েছেন ওপেনার নাঈম শেখ।

সিরিজ জয় নিশ্চিত হওয়ায় গুঞ্জন ছিল শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে থাকবেন না লিটন দাস। তবে তাকে দলে রেখেছেন নির্বাচকরা। মাথায় আঘাত পাওয়া মোহাম্মাদ সাইফউদ্দিনকে নিয়ে শঙ্কা থাকলেও দলের সঙ্গেই আছেন তিনি। আগের দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। শেষ ওয়ানডেতে তার সঙ্গে যুক্ত করা হয়েছে নাঈম শেখকে। আগে স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গেই ছিলেন তিনি।

নাঈম দলে ফেরায় কাউকেই বাদ পড়তে হয়নি। আগের ম্যাচে একাদশে জায়গা হারানো মোহাম্মদ মিঠুনকেও ধরে রেখেছে টিম ম্যানেজমেন্ট। তবে নাঈম শেখকে মূল স্কোয়াডে রাখায় কপাল পুড়তে পারে ওপেনার লিটন দাসের। সিরিজ শুরুর আগে থেকেই লিটনকে নিয়ে চলছিলো নানা সমালোচনা। সবকিছুর পরও প্রথম দুই ওয়ানডেতে একাদশে জায়গা পান লিটন। তবে যোগ্যতা প্রমাণ দিতে ব্যর্থ হয়েছেন বারবার।

প্রথম ম্যাচে শূন্য হাতে ফেরার পর দ্বিতীয় ম্যাচে রানের দেখা পেয়েও ইনিংস বড় করতে পারেননি, ফিরেছেন ২৫ রান করে। গুঞ্জন আছে দলের সঙ্গে থাকলেও শেষ ম্যাচে একাদশে জায়গা হারাবেন লিটন। তার পরিবর্তে ওপেনিংয়ে নাঈমকে পরখ করে দেখবে টাইগার টিম ম্যানেজমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *