শৈলকুপায় গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর মরদেহ, পরিবারের দাবী হত্যা

Share Now..

শৈলকুপা প্রতিনিধি ঃ

ঝিনাইদহের শৈলকুপায় আম গাছের সাথে ঝুলে থাকা দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি উপজেলার হাকিমপুর ইউনিয়নের আজাদনগর গ্রামে। মৃত স্কুল ছাত্রী ওই গ্রামের শুকুর আলী মন্ডলের মেয়ে লাকী খাতুন(১৪) ও বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।পরিবারের অভিযোগ তাকে হত্যা করে মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এই রহস্যজনক মৃত্যুকে ঘিরে এলাকায় নানা জল্পনা কল্পনা চলছে।
প্রতিবেশী ওহিদুল ইসলাম বলেন,রবিবার সকাল ৬টার দিকে মাঠে পেয়াজ বীজের জমি দেখতে যায় এরপর দেখি আমার জমির আমগাছের সাথে কি যেন ঝুলছে কাছে গিয়ে দেখি একই গ্রামের স্কুল ছাত্রী লাকীর মরদেহ এরপর তাদের পরিবারের কাছে সংবাদ দিই।
মেয়েটির মা ছালেহা খাতুন বলেন, আমার মেয়ের সাথে একই গ্রামের সদু জোয়ার্দ্দারের ছেলে মারুপ জোয়ার্দ্দারের ঘনিষ্ট সম্পর্ক ছিল।রাত ৩টার দিকে মেয়েকে ঘরে না পেয়ে অনেক খোজাখুজি করি। সকাল ৬টার দিকে ওহিদুল ইসলাম এসে খবর দেয় তোমার মেয়ের মরদেহ গাছের সাথে ঝুলছে এর পর ওখানে গিয়ে আমার মেয়ের মরদেহ দেখতে পায় তবে আমার বিশ^াস আমার মেয়ের হত্যার পিছনে মারুফ রয়েছে।
তবে মারুফ জোয়ার্দ্দার জানান,মেয়েটির সাথে আমার চাচা ভাতিজির সম্পর্ক ছিল। ওদের বাড়িতে যাতায়াতের সুবাদে জানাশুনা ছিল। তবে এই মৃত্যুর বিষয়ে আমি কিছু জানি না। আমি সম্পূর্ণ নির্দোষ।
শৈলকুপা থানা অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.