সন্তানের বাবার উপস্থিতি জানান দিলেন নুসরাত

Share Now..

টালিউড অভিনেত্রী ও তারকা সাংসদ নুসরাত জাহান কি ধীরে ধীরে তার সদ্যোজাতর বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। তবে নুসরাতের মুখে মাতৃত্বের আনন্দ।

ছবির ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’

হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’। ‘নতুন মায়ের জীবনযাত্রা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা।
লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না।

এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা— প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গিয়েছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা।

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

5 thoughts on “সন্তানের বাবার উপস্থিতি জানান দিলেন নুসরাত

  • February 12, 2024 at 8:24 pm
    Permalink

    I like what you guys are up too. Such intelligent work and reporting! Keep up the superb works guys I?¦ve incorporated you guys to my blogroll. I think it will improve the value of my site 🙂

    Reply
  • March 26, 2024 at 1:01 am
    Permalink

    Hi there would you mind letting me know which hosting company you’re working with? I’ve loaded your blog in 3 different web browsers and I must say this blog loads a lot faster then most. Can you recommend a good internet hosting provider at a honest price? Kudos, I appreciate it!

    Reply
  • April 10, 2024 at 1:52 pm
    Permalink

    Hey would you mind stating which blog platform you’re working with? I’m looking to start my own blog soon but I’m having a hard time selecting between BlogEngine/Wordpress/B2evolution and Drupal. The reason I ask is because your layout seems different then most blogs and I’m looking for something unique. P.S Apologies for getting off-topic but I had to ask!

    Reply
  • April 14, 2024 at 10:51 pm
    Permalink

    Thanks , I’ve recently been looking for information approximately this subject for a long time and yours is the best I’ve came upon so far. But, what about the bottom line? Are you certain in regards to the source?

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *