সাকিবের দেখা পেলেন সেই ‘ছোট্ট সাকিব’, পাচ্ছেন জুতা-জার্সি উপহার

Share Now..

সাকিব আল হাসানের সেই ক্ষুদে সমর্থকের কথা মনে আছে নিশ্চয়ই? ৬-৭ বছরের নাঈম শেখ নিজের নাম বদলে রেখেছেন সাকিবের নামে। প্রিয় অলরাউন্ডারের সঙ্গে দেখা করতে চেয়ে প্রতিদিন হাজির হতো মিরপুর স্টেডিয়ামে।

প্রায় ৩ মাস আগে ৬ বছরের ছোট্ট নাঈমের একটি সাক্ষাৎকার মুহূর্তেই আলো কাড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নজর এড়ায়নি সাকিবের। সেই ভক্তের সঙ্গেই আজ মঙ্গলবার সাক্ষাৎ করলেন সাকিব।

সাকিবের আসার খবরে প্রতিদিনের মতো আজও মিরপুর স্টেডিয়াম গেটে দাঁড়িয়ে ছিল নাঈম শেখ। সাকিবের গাড়ি ঢুকতে দেখেই সামনে এসে দাঁড়ায় সে। সাকিবও ছোট্ট ছেলেটিকে দেখে কাছে ডেকে নিলেন। নাম জিজ্ঞেস করতেই নাঈমের উত্তর, ‘আমি সাকিব আল হাসান।’

নাঈমের মুখ থেকে কথা পড়ার আগেই সাকিবের প্রশ্ন, ‘আমার নাম রেখে দিলে কেন?’

উত্তরে ছেলেটি সাকিবের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করে। ভক্তের ভালোবাসা দেখে ভেতরে ডেকে নিলেন এই অলরাউন্ডার।
পরে তাকে সঙ্গে নিয়েই ইনডোরের নেটে অনুশীলনে নামেন সাকিব। নিজে ব্যাটিং অনুশীলন করার সময় এক ওভার বল করান নাঈমকে দিয়ে। যা আলতো ব্যাটে ঠেকান সাকিব। এতেই ভক্তের মনে চাপা আনন্দ প্রকাশ পেল। এরপর তার আবদার জানতে চাইলেন সাকিব। বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়কের কাছে জুতা ও জার্সি চায় ছোট্ট নাঈম।জাতীয় দলের ম্যাসাজম্যান সোহেল হোসেনকে শিশুর সঙ্গে করে দোকানে পাঠান সাকিব। তবে জুতা ও জার্সি নিম্নমানের হওয়ায় আজ দিতে নিষেধ করেন টাইগার অলরাউন্ডার। পরে নাঈমকে ডেকে জানান, আগামীকাল সকাল ১১টায় নিজেই তাকে ২ জোড়া জুতা, ২ পিস জার্সি ও ২ পিস ট্রাউজার কিনে দেবেন।

Leave a Reply

Your email address will not be published.