‘সিনেমাটি জীবন বদলে দিয়েছে’

Share Now..

ক্যারিয়ারে দেখে-শুনে নিজেকে প্রমাণের চেষ্টা করছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সেই ধারাবাহিকতায় আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার নতুন একটি সিনেমা।

‘গেহরাইয়ান’ শিরোনামের এই সিনেমাটিতে তিনি দীপিকা পাডুকোন, সিদ্ধার্থ চতুর্বেদীর মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সম্প্রতি সিনেমাটির ট্রেলার বেশ প্রশংসিতও হয়েছে দর্শকদের মাঝে। সিনেমাটিতে কাজের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন এই অভিনেত্রী।
এ প্রসঙ্গে অনন্যা বলেন, ‘যখন আমাকে এই সিনেমাটির গল্প শোনানো হয়েছিল তখন মুগ্ধ হয়েছিলাম। মনে হচ্ছিল এমন চরিত্রই এতদিন খুঁজছিলাম। এই সিনেমার অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। সিনেমাটি জীবন বদলে দিয়েছে।’

এছাড়া নির্মাতা শাকুন বাত্রার সঙ্গে কাজের সুযোগ পাওয়া প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘শাকুন বাত্রার সঙ্গে কাজের সুযোগের অপেক্ষা ক্যারিয়ারের শুরু থেকেই ছিল। তার আমার প্রথম দেখাটাও মজার ছিল। তার কথা শুনে, দেখা করার আগে আমি পোলিশ এবং সুইডিশ সিনেমা দেখেছি। যখন আমাদের দেখা হলো তখন বুঝতে পারলাম তিনি সম্পূর্ণ শান্ত একজন মানুষ।

শুটিংয়ের সময় তিনি অভিনেতা-অভিনেত্রীদের যে পরিমাণ সুযোগ দেন তা সত্যিই প্রশংসনীয়। শুটিং করতে গিয়ে তিনি আমার প্রিয়জনের লিস্টে জায়গা করে নিয়েছেন। গোয়ায় দুই মাস শুটিং করার সময় আমাদের মাঝে যে সম্পর্ক তৈরি হয়েছে তা সারাজীবন অটুট থাকবে।’ উল্লেখ্য, সিনেমাটি অ্যামাজন প্রাইমে অবমুক্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published.