স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশের ভেন্যু চূড়ান্ত

Share Now..

স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের ভেন্যু চূড়ান্ত করেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)। সংযুক্ত আরব আমিরাতে বসবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো। আগামী সেপ্টেম্বর ও অক্টোবরের মাঝেই আইপিএল আয়োজনের দিনক্ষণ ঠিক করা হয়েছে।

শনিবার (২৯ মে) বৈঠকে বসে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)। এক টুইট বার্তায় বিষয়টি জানায় বিসিসিআই। জানা গেছে, আমিরাত ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনার পর এমন ঘোষণা দিতে চলেছে আইপিএলের আয়োজকরা। তবে আইপিএল নিয়ে সিদ্ধান্ত হলেও চলতি বছরে ভারতে বসতে চলা বিশ্বকাপ নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি বিসিসিআই।
করোনাভাইরাসের থাবায় মাঝপথেই স্থগিত হয়েছে আইপিএলের ১৪তম আসর। এপ্রিলের ৯ তারিখ শুরু হয়ে ২ মে স্থগিত হয় এবারের টুর্নামেন্ট। ভারতে করোনা দাপট বেড়ে যাওয়ায় ৫২ দিনের আয়োজন মাত্র ২৪ দিন পরই বন্ধ করতে হয়।৬০টি ম্যাচের মধ্যে মাঠে গড়িয়েছে ২৯টি ম্যাচ। বাকি আরও ৩১টি ম্যাচ। আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ তার আগেই আইপিএল শেষ করতে মরিয়া হয়ে সৌরভ গাঙ্গুলী নেতৃত্বাধীন বিসিসিআই। এবারের আইপিএলে বাংলাদেশ থেকে অংশ নেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, মুস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে।

Leave a Reply

Your email address will not be published.