সড়ক উন্নয়নের স্টিকার লাগানো গাড়িতে ৭ হাজার ইয়াবা

Share Now..

চাঁদপুরের হাজীগঞ্জ একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় প্রাইভেটকারটি জব্দ এবং চালকসহ দুইজনকে আটক করা হয়। শনিবার (১৭ জুলাই) দিবাগত রাতে চাঁদপুর-কুমিলা মহাসড়কের হাজীগঞ্জের আলীগঞ্জে পিটিআই-এর সামনে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, প্রাইভেটকারের চালক হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় গ্রামের আবির (২৫) ও ফরিদগঞ্জ উপজেলার সাচিয়াখালী গ্রামের আবদুল হাইয়ের ছেলে সালাউদ্দিন রাজু (৩১)। রাজু পেশাদার মাদক কারবারি। পুলিশ এ সময় ইয়াবা বহনকারী প্রাইভেটকারটি জব্দ করে। অভিযানে নেতৃত্ব দেন হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ
লিশ জানায়, নির্দিষ্ট নম্বরের একটি প্রাইভেটকারে চালকসহ দুইজন ইয়াবার বড় একটি চালান নিয়ে হাজীগঞ্জ আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে যায়। এরপর গাড়িটি এলে তা থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়ির গোপন স্থান থেকে সাত হাজার পিস ইয়াবার কয়েকটি প্যাকেট উদ্ধার করা হয়।

আটক ফরিদগঞ্জের রাজু মাদক মামলায় ১৭ মাস জেল খেটে সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন। এরপর আবারো শুরু করেছেন মাদকের ব্যবসা। তারা সড়ক উন্নয়নকাজে নিয়োজিত স্টিকার ব্যবহার করে মাদক পাচার করছিলেন।

হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আলীগঞ্জে চেকপোস্ট বসিয়ে প্রায় সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *