হরিণাকুণ্ডুতে নকলমূক্ত শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরিক্ষা শুরু

Share Now..

হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ
সারা দেশের ন্যয় ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে নকলমূক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি,দাখিল,এসএসসি(ভোকেশনাল)ও দাখিল(ভোকেশনাল) পরীক্ষা শুরু হলো।
রবিবার উপজেলার (হরিণাকুণ্ডু পাইলট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে-৭০২,হরিণাকুণ্ডু সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে-৯৬২, পাইলট স্কুল এন্ড কলেজ(ভোকেশনাল) কেন্দ্রে-১৫৮,হরিণাকুণ্ডু আলিম মাদ্রাসা কেন্দ্রে-১৭৭ ও জোড়াদাহ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে-৭৭২জন শিক্ষার্থী (পাঁচটি কেন্দ্রে) মোট ২৮শত ৭১জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে।
পরীক্ষা চলাকালীন সময়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সেলিম আহমেদ বিভিন্ন কেন্দ্র পরিদর্শনকালে সন্তোষ প্রকাশ করা সহ শিক্ষার্থীদের শান্তিপূর্ণ ও নকলমূক্ত পরিবেশ সৃষ্টিতে উৎসাহ জোগান।
এছাড়াও একই সময়ে উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা এসএসসি ও সমমানের পরীক্ষা বাস্তবায়ন কমিটির সদস্য থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা, উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান,মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক সহ পরীক্ষা কাজে দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তারা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.