হরিনাকুণ্ডুতে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

Share Now..

হরিনাকুণ্ডু প্রতিনিধিঃ
স্মার্টফোনে আসক্তি,পড়াশোনার ক্ষতি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলাতে ২দিন ব্যাপি ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিজ্ঞান মেলার উদ্বোধন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি ছিলেন,
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সেলিম আহমেদ,সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রহিম মোল্লা।
এসময় হরিনাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু,সাধারণ সম্পাদক এইচ মাহাবুব মিলুসহ
উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান,বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী স্কুল ও কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ উপস্থিত ছিলেন। মেলায় ১৩টি স্টলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়াদী উপস্থাপন করে।
আলোচনা শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং তাদের প্রদর্শীত উদ্ভাবিত আবিষ্কার সম্পর্কে জানেন, এছাড়াও উদ্ভাবিত বিষয়াদী জনকল্যান মূখী কিনা সেটা বিবেচনা করেন।

Leave a Reply

Your email address will not be published.