হাসপাতালে ভর্তি মধুমিতা

Share Now..


হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। সোমবার (১৭ এপ্রিল) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন মধুমিতা। সেই ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী। চোখে হাই পাওয়ারের চশমা। হাতে ড্রিপ। বালিশের পাশে বই রাখা। ছবির পোস্টে তিনি লিখেছেন, ‘মারাত্মক একটা কিছু হয়েছিলো। কিন্তু ভালোভাবে সেরে উঠেছি। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ।’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, অ্যাপেন্ডিক্সে অপারেশন করা হয়েছে মধুমিতার। কয়েকদিন ধরেই পেটে ব্যথা হচ্ছিলো। সেই নিয়েই চলছিলো শুটিং। পরে ডাক্তারের কাছে গেলে অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। রোববার অপারেশন হয়েছে এই অভিনেত্রী। আপাতত হাসপাতালেই রয়েছেন তিনি।
এ বিষয়ে মধুমিতা বললেন, ‘রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিলো। কিন্তু অপারেশন হয়ে গিয়েছে। ঈশ্বরের আশীর্বাদে এখন ভালো আছি।’

আগামী কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে মধুমিতাকে। বাড়ি ফিরেও বিশ্রামে থাকবেন কয়েকদিন। তার পর আবার শুটিং ফ্লোরে ফিরবেন তিনি।

বর্তমানে ‘চিনি ২’ সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন মধুমিতা। ২০২০ সালে মুক্তি পেয়েছিলো চিনি। এবারেও পরিচালনার দায়িত্বে রয়েছেন মৈনাক ভৌমিক। জানিয়েছেন, এটা কোনো সিক্যুয়েল বা প্রিক্যুয়েল নয়। বরং এখানেও ধরা পড়বে বন্ধুত্বের এক মিষ্টি কাহিনী

সোমবার (১৭ এপ্রিল) নেটদুনিয়ায় অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই চিন্তায় পড়েন তার ভক্ত-অনুরাগীরা। এখন দ্রুত অভিনেত্রীর সেরে ওঠার অপেক্ষায় দিন গুনছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *