হোটেল ব্যবসায় নামছেন ভাইজান

Share Now..


হিন্দি সিনেমার প্রথম সারির নায়ক হয়েও ’বাবা-মার’ সঙ্গেই এতদিন গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের ছোট একটি ঘরে থাকেন সালমান খান। তবে সম্প্রতি মুম্বাইয়ে সাগরের তীরে একটি উনিশ তলা হোটেল বানাতে চলেছেন বলিউডের এই সুপারস্টার।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, হোটেল ব্যবসায় বিনিয়োগ শুরু করেছেন বলিউডের ভাইজান। মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের অভিজাত লোকেশনে ১৯তলার একটি বিলাসবহুল হোটেল বানাতে চলেছেন সালমান খান।জানা যায়, ইতিমধ্যেই হোটেলের ব্লু-প্রিন্টে সিলমোহর দিয়েছে বিএমসি। তাই খুব শিগগিরই কাজে হাত দেবেন এই অভিনেতা।

প্রতিবেদনে বলা হয়েছে, যে লোকেশনে সালমান হোটেল তৈরি করতে চলেছেন, পূর্বে এটি ছিল স্টারলেট কোঅপারেটিভ হাউসিং সোসাইটি। বেশ কয়েক বছর আগে এটি কিনে নেন সালমান। তবে শুরুতে সালমানের এই লোকেশনে আবাসন গড়ে তোলার পরিকল্পনা থাকলেও সেই প্ল্যান বদলে ফেলে হোটেল নির্মাণ করতে আগ্রহী হয়ে উঠেছেন তিনি।

এছাড়া সালমানের ইচ্ছা এই হোটেলের উচ্চতা হবে ৬৯ দশমিক ৯ মিটার। সেন্ট্রাল এয়ার কন্ডিশনড এই অত্যাধুনিক হোটেলে থাকবে বিলাসবহুল জীবনের সব সুযোগ-সুবিধা।

হোটেলের ব্লু-প্রিন্ট অনুযায়ী, সালমানের হোটেলের প্রথম ও দ্বিতীয় তলায় থাকবে ক্যাফে এবং রেস্তোরাঁ। তৃতীয় তলায় থাকবে জিম আর সুইমিংপুল। চতুর্থ তলা মূলত ব্যবহৃত হবে সার্ভিস ফ্লোর হিসেবে। পঞ্চম এবং ষষ্ঠ তলায় থাকবে ব্যাঙ্কোয়েট হল, কনভেনশন সেন্টার। একতলা থেকে ষষ্ঠতলা পর্যন্ত এসব সুবিধা নিশ্চিত করার পর সপ্তম থেকে উনিশ তলা পর্যন্ত শুরু হবে অতিথিদের থাকার জন্য হোটেল রুম।

অভিনেতার মা সালমা খানের নামে এই প্রপার্টি কিনেছেন সালমান। তাই মায়ের নামেই হোটেলের নাম হতে পারে হোটেলের, এমনটাই মনে করছেন অনেকে।

2 thoughts on “হোটেল ব্যবসায় নামছেন ভাইজান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *