অবশষেে মু*খ খুললনে সামান্থা!

Share Now..


নজিরে অভনিয় মুন্সয়িানায় ইন্ডাস্ট্রতিে বশে শক্ত অবস্থার তরৈি করছেনে অভনিত্রেী সামান্থা। দক্ষণিী ইন্ডাস্ট্রি পরেয়িে এরইমধ্যে বলউিডওে নাম লখিয়িছেনে তনি।ি শগিগরিই তাকে ‘শকুন্তলম’ সনিমোয় দখেবনে র্দশকরা। যা নয়িে সবার কৌতুহলও বশে লক্ষ্য করা যাচ্ছ।ে এছাড়া বলউিড অভনিতো বরুণ ধওয়ানরে সঙ্গে ‘সটিাডলে’-এর ভারতীয় র্ভাসনওে কাজ করছনে সামান্থা।

তবে এমন সব আলোচতি কাজরে বাইরে ব্যক্তজিীবন নয়িে বারবার শরিোনামে আসনে তনি।ি শুধু নজিরে বচ্ছিদে নয়, প্রাক্তন স্বামী নাগা চতৈন্যর প্রমেরে বষিয়ওে তাকে প্রশ্নরে সম্মুখীন হতে হয়। তবে এতদনি বষিয়টি এড়য়িে গলেওে এবার মুখ খুললনে তনি।ি সামান্থার সঙ্গে ববিাহবচ্ছিদেরে পরে এখন নাকি বলউিড অভনিত্রেী শোভতিা ধুলপিালার সঙ্গে প্রমে করছনে নাগা চতৈন্য। গতবছর থকেে তাদরে প্রমেরে খবর সরগরম বলপিাড়া।

সম্প্রতি লন্ডনওে নাকি একে অপররে সঙ্গে ডটেে গয়িছেলিনে নাগা চতৈন্য ও শোভতিা। সমাজমাধ্যমে রস্তেরাঁর একটি ছবি ছড়য়িে পড়তইে তা সরয়িে নওেয়া হয়। কোনোকছিুই চোখ এড়ায়নি সামান্থার।

ঢ়রপ
এ প্রসঙ্গে সামান্থা বলনে, ‘আমার এতে একবোরইে কছিু যায়-আসে না। কে কার সঙ্গে প্রমে করল, তাতে আমার মাথা ঘামানোর কোনো দরকার নইে। আমি শুধু এটুকুই বলতে পার,ি যারা ভালোবাসার র্মম বোঝনে না তারা ভবষ্যিতে দুঃখই পাবনে। সে তনিি যত জনরে সঙ্গে প্রমে করুন না কনে!’ সামান্থা আরও বলনে, ‘ও যদি নজিরে আচরণ শুধরাতে পার,ে আর ময়েটেকিে যদি দুঃখ না দয়ে, তা হলইে ভালো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *