অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হলো মাহির

Share Now..

অবশেষে স্বামী রকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির। এক সাক্ষাৎকারে নায়িকা জানালেন, স্বামীর সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তার। 

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি বলেন, আমরা দুজনেই চেষ্টা করেছি। যখন দেখেছি চেষ্টা করেও লাভ হচ্ছে না, তখন আসলে চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো। 

যেহেতু ও ফারিশের বাবা এবং এখনো ওর সঙ্গে আমার কথা হয় নিয়মিত, যোগাযোগ আছে। ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন এবং ও খুব যত্নবান একজন মানুষ। ওর সঙ্গে আমার সম্পর্ক নেই, কিন্তু ও ফারিশের ব্যাপারে এতটা কেয়ারিং, আমার মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়াটা খুব টাফ।

গেল ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন মাহি। সেসময় তিনি জানিয়েছিলেন, অনেক দিন থেকেই তারা আলাদা থাকছেন। আর খুব শিগগিরই (রকিব সরকার ও মাহি) বিচ্ছেদের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হবে বলে জানিয়েছিলেন এ অভিনেত্রী।

সে সময় মাহি বলেছিলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।’

এরপর তিনি বলেছিলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

রকিবের বিভিন্ন স্ট্যাটাসের জবাবও দেন অগ্নিকন্যা’খ্যাত এই অভিনেত্রী। বলেন, ‘ও স্ট্যাটাস দিয়েছে, মানুষ এটা নিয়ে আমাকে খোঁচাখুঁচি করেছে। আমার কাছে মনে হয়েছে, ওর মাথা একটু গরম আছে। রাগের মাথায় অনেক কিছু বলে ফেলে, লিখে ফেলে।

কিন্তু যে মানুষটা আমার জন্য এত কিছু করেছে। তাকে নিয়ে একটা নেতিবাচক কথা বললেও আমি নিজেই আয়নার সামনে দাঁড়াতে পারব না’

এদিকে বিচ্ছেদ ঘোষণার পর মাহি জানান, এখন থেকে নিয়মিত অভিনয়ে পাওয়া যাবে তাকে। সে কথাই রাখতে যাচ্ছেন তিনি। ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন এই চিত্রনায়িকা। তবে ঈদের পর নায়িকা পুরোপুরি ব্যস্ত থাকবেন শুটিংয়ে- এমনটাই জানান মাহিয়া মাহি।

One thought on “অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হলো মাহির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *