অবশেষে সোহিনীকে সিঁদুরে রাঙালেন শোভন

Share Now..

টালিউডের জনপ্রিয় তারকা জুটি সোহিনী সরকার -শোভন গঙ্গোপাধ্যায় অবশেষে বিয়ে করলেন। অনেকদিনের দেয়া কথা মতোই ১৫ জুলাই আইনি মতে বিয়ে সেরে অভিনেত্রীকে সিঁদুরে রাঙিয়ে দিলেন শোভন।  

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোমবার রাতে বিয়ের মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহিনী। 

সঙ্গে জানালেন তাদের সম্পর্কের অজানা কথাও। দেখা হওয়ার এক বছরের মধ্যেই যে তারা গাঁটছড়া বাঁধলেন সেই কথাই পোস্টের মাধ্যমে সুস্পষ্ট করে দিলেন অভিনেত্রী।

সোহিনী তার পোস্টে লেখেন, ‘দেখা হওয়ার এক বছরে/একই সাথে একই ঘরে।’ 

বিয়েতে সোহিনী পরেছিলেন পেয়াঁজ রঙের বেনারসি এবং সাদা ব্লাউজ। সঙ্গে গয়না হিসেবে গলায় ছিলো সোনালি চোকার ও তিন থাক হার এবং কানে ঝুমকো। এছাড়া বাদ যায়নি তার পছন্দের নোলক ও টিকলি। এদিন অভিনেত্রী খোঁপা সাজিয়েছিলেন জুঁই ফুলের মালায়।

অন্যদিকে শোভন সাদা পাঞ্জাবিতে বর সেজেছিলেন। ছবিতে তাদের দুজনের গলায় বেল ফুলের মালা দেখা যায়। আইনি বিয়ে সেরে এদিন অভিনেত্রীর সিঁথি রাঙিয়ে দেন শোভন। একটি ফার্ম হাউজে এদিন তাদের বিবাহ বাসর বসেছিল। সেখানেই তাদের কখনও পুকুর পাড়ে কখনও সিঁদুরদানের পর নানা পোজে ছবি তুলতে দেখা গিয়েছে। একটি ছবিতে সোহিনীকে সিঁদুর পরিয়ে তার গালে চুমু খেতে দেখা যাচ্ছে শোভনকে।

গত বছর থেকে রণজয় বিষ্ণুর সঙ্গে সোহিনী সরকারের বিচ্ছেদের খবর রটে যাওয়ার পর থেকেই কানাঘুষোয় শোনা যেতে থাকে তিনি এবং শোভন নাকি সম্পর্কে আছেন। তাদের একাধিক ঘরোয়া পার্টিতেও একসঙ্গে দেখা যায়। এমনকি একই সঙ্গে একই জায়গায় ঘুরতে গিয়ে আলাদা আলাদা ছবি পোস্ট করেন তারা, যা দেখে সহজেই দুইয়ে দুইয়ে চার করেন তাদের অনুরাগীরা। এরপর এই বছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল জুলাই মাসে সাতপাকে বাঁধা পড়বেন তারা। অবশেষে সেই কথাই সত্যি হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *