‘আদিত্য ছাড়া ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতাম না’

Share Now..

বলিউড অভিনেত্রী রানী মুখার্জীর বিয়ে নিয়ে নানান কথা প্রচলিত। নব্বইয়ের দশক থেকে চুটিয়ে কাজ করেছেন হিন্দি ছবিতে। অভিনেত্রী হিসাবে যে বহুমুখী প্রতিভার অধিকারিণী তিনি, তার প্রমাণ রেখেছেন বিভিন্ন ঘরানার ছবিতে। ক্যারিয়ারের তুঙ্গে যখন রানী তখন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছাড়া বাঁধেন রানী। যদিও তার আগে অভিষেক বচ্চনের সাথে তার বিয়ের খবর নিয়ে প্রচুর জল ঘোলা করে সকল গণমাধ্যম।

২০১৪ সালে আদিত্যকে বিয়ে করার পর থেকেই কমিয়ে ফেলেন কাজের সংখ্যা। বছরে একটা, কখনও আবার তিন বছরে একটা ছবি করেছেন। তবে সম্প্রতি আবার পুরানো ছন্দে ফিরেছেন রানী । এক সময় যশরাজ ফিল্মস্ ছাড়া কাজ করতেন না। এখন সেই নিয়ম ভেঙেছেন নিজেই। প্রায় দশ বছরের দাম্পত্য জীবন তার ও আদিত্য চোপড়ার। কিন্তু কখনই নিজের বিয়ে বা ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে মুখ খোলেননি রানী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে যশরাজের কর্ণধার আদিত্যকে বিয়ে করার নেপথ্যের কারণ জানালেন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার বাইরেই রেখেছেন রানী ও আদিত্য। মেয়ে আদিরাকেও সে ভাবেই বড় করেছেন তারা। খানিক লোকচক্ষুর আড়ালেই ইটালিতে গিয়ে আদিত্যের সঙ্গে সাত পাক ঘোরেন রানী। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে যখন কনেদের ভিড় শুরু হয়নি, তখন তার তৈরি পোশাক পরে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু, তার বিয়ের ছবি এখনও অধরা অনুরাগীদের কাছে। সেই ছবি কি কোনও দিন দেখতে পাবেন অনুরাগীরা? এমন প্রশ্নে হাসিমুখে রানির উত্তর, ‘হয়তো কোনও দিন… কী জানি!’ তবে এত বছর পর স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে রানী বলেন, ‘ও খুব ভাল মানুষ। যেটা আমি আদির মধ্যে দেখি, সেটা ও যেমন দুর্দান্ত মানুষ, তেমনই ভালো ওর  নেতৃত্ব দেওয়ার ক্ষমতা।’ পরে রানীর সংযোজন, ‘আদি খুব স্বচ্ছ মানুষ। ওর নীতিবোধ অসম্ভব সজাগ। আমি এত বছর এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছি। যদিও এই ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতেই হত, তা হলে আদি ছাড়া অন্য কেউ নয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *