আনুশকার বার্তায় ‘বার্থ ডে বয়’ বিরাটের মাথায় হাত

Share Now..

বর্তমান সময়ে ক্রিকেটের অনতম জনপ্রিয় তারকা বিরাট কোহলির জন্মদিন আজ। এদিকে জন্মদিনে তার ঘরনি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা স্বামীর বিশেষ এ দিনে তাকে নিয়ে সামাজিক মাধ্যমে অদ্ভুত কায়দায় আদুরে বার্তা দিলেন। তা দেখে খোদ ‘বার্থ ডে বয়’ বিরাটেরই মাথায় হাত। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ৩৫ বছরে পা দিলেন বিরাট কোহলি। বিরাটের জন্মদিন উপলক্ষে একাধিক ছবি এবং স্ক্রিনশট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আনুষ্কা শর্মা। এদিন লেখেন,‘জীবনের প্রতিটি চরিত্রে ও অনন্য। তারপরেও ও এখনো ওর এই মুকুটে একটার পর একটা খ্যাতির পালক লাগিয়ে চলেছে। আমি এই জীবনে, আগামীতে এবং সবসময় তোমাকেই ভালোবাসব, সে যাই হয়ে যাক না কেন।’

ছবির ক্যাপশনে আনুশকা আরো লিখেছেন, “ও সত্যিই জীবনের প্রত্যেকটা ভূমিকায় আলাদা! কিন্তু কোনও না কোনও ভাবে নিজের গর্বের মুকুটে নতুন পালক যোগ করে যেতে থাকে। এই জীবন আর তার পর, শেষের পরেও তোমাকেই ভালোবাসি। প্রত্যেক মুহূর্তে, সমস্ত কিছু দিয়ে।”

বিশেষ দিনে স্ত্রীর এই বিশেষ পোস্টে প্রতিক্রিয়া দিতে দেরি করেননি বিরাট। মাথায় হাত দেওয়ার ইমোজি দিয়েছেন তারকা। তার পাশে অবশ্য ভালোবাসার ইমোজিও রয়েছে।

আনুশকার দুষ্ট পোস্টের নিচে অনেকেই আবার বিরাটের থেকে কী কী প্রত্যাশা করেন সেটা জানিয়েছেন এই পোস্টে। এদিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে ভারত যেন জয়লাভ করে কেউ কেউ সেই শুভেচ্ছাও জানিয়েছেন। আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩ -এ এখনও পর্যন্ত ভারত প্রতিটি ম্যাচেই জিতেছে। এদিন ভারতের সঙ্গে দক্ষিণ আফ্রিকার ম্যাচ। সেই উপলক্ষ্যে এক ব্যক্তি লেখেন, ‘আমরা চাই আজ এই ডানহাতি বোলার যেন দুর্ধর্ষ খেলেন।’

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও আছে। ভামিকাকে নিয়ে তাদের হামেশাই একাধিক জায়গায় বেড়াতে যেতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *