আপাতত ‘ব্যাড নিউজ’ই দিচ্ছেন ভিকি-ক্যাটরিনা

Share Now..

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা, এমন একটি গুঞ্জন নিয়ে বেশকিছুদিন ধরেই আলোচনায় ব্যস্ত নেটদুনিয়া। সম্প্রতি স্ত্রীর মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মুক্তি পেতে চলেছে অভিনেতা ভিকি কৌশলের নতুন সিনেমা ‘ব্যাড নিউজ’। শুক্রবার ছিল এ নায়কের ‘ব্যাড নিউজ’-এর ট্রেলার লঞ্চ।

সেখানে ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুজবের কথা উল্লেখ করে ভিকিকে জিজ্ঞাসা করা হয় যে দর্শকরা কখন বাস্তব জীবনে তার বাবা হওয়ার সুখবর শুনতে পাবেন? 

উত্তরে বেশ ‘জোশ’ নিয়েই ভিকি বলেন, ‘এখনকার মতো খারাপ খবরটাই (ব্যাড নিউজ) উপভোগ করুন, সেটা নিয়ে আমরা হাজির হচ্ছি। যখন ওটার (সুসংবাদ) সময় আসবে, আমরা সেই খবর লুকিয়ে রাখব না’। 

এদিকে ‘ব্যাড নিউজ’-এর ট্রেলারে ক্যাটরিনার কাইফের রেফারেন্স রয়েছে। যা দেখে বেজায় খুশি ভিক্যাট ভক্তরা। বাস্তবে এখনও স্ক্রিন শেয়ার করেননি তারা, তবে এবার বড়পর্দায় ক্যাটরিনার পোস্টার আগলাতে দেখা যাবে স্বামীকে। 

ছবির একটি দৃশ্যে ভিকি তার হবু সন্তানের মা, তৃপ্তির বাচ্চা যাতে ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফের মতো সুন্দর হয় তার জন্য দেওয়ালে পোস্টার ঝুলিয়ে রাখে। অথচ তাতে আপত্তি তৃপ্তির গর্ভে বেড়ে ওঠা সন্তানের অপর বাবা অ্যামির। ক্যাটের পোস্টার খুলতে গেলেই রুখে দাঁড়িয়ে প্রতিবাদ জানায় ভিকি। এই দৃশ্য যে ফ্যানেরা দারুণ এনজয় করেছে তা বলার অপেক্ষা রাখে না। 

‘ব্যাড নিউজ’ ছবিতে জুটি বাঁধছেন ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি। আনন্দ তিওয়ারি পরিচালিত সিনেমাটি আগামী ১৯ জুলাই মুক্তি পাবে। এই মুহূর্তে চলছে সিনেমার জোর প্রচারনা।  

ক্যাটরিনাকে সর্বশেষ বিজয় সেতুপতির বিপরীতে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবিতে দেখা গিয়েছিল। ছবিটির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান এবং তিনু আনন্দ। 

তামিল সংস্করণে রাধিকা শরৎকুমার, শানমুগারাজা, কেভিন জে বাবু এবং রাজেশ উইলিয়ামস একই চরিত্রে অভিনয় করেছিলেন। আপতত ক্যাটের হাতে নতুন কোনও প্রোজেক্ট নেই, দীর্ঘসময় ধরে ঝুলে থাকা জি লে জারা বাদে কোনও ছবিই স্বাক্ষর করেননি তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *