আবার ভাইরাল হলেন কাঁচা বাদামের ‘বাদাম কাকু’

Share Now..

ভারতের বীরভূমের বাসিন্দা গায়ক ভুবন বাদ্যকর। তার ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হয়েছিল দেশে-বিদেশে। নতুন বছরের শুরুতে প্রেমিকাকে নিয়ে ভাইরাল হলেন ‘বাদাম কাকু’ হিসেবে পরিচিত গায়ক।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, আবারও কাঁচা বাদাম নিয়েই ভাইরাল হয়েছেন ভুবন বাদ্যকর। তবে এবার প্রকাশ্যে এনেছেন প্রেমিকাকে। গানের মাধ্যমেই জানিয়ে দিয়েছেন নতুন বছরে পালিয়ে বিয়ে করছেন তারা। আবার বলতে না বলতেই কাঁচা বাদাম হাতে নিয়েই গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়েছেন ‘বাদাম কাকু’।

এদিকে ভুবন বাদ্যকর জানান, তিনি এখন প্রায় নিঃস্ব। বাংকে যা টাকা ছিল তা প্রায় শেষের দিকে। এখন আর কেউ তাকে ডাকে না। ফলে আয় নেই একদমই। তবে তিনি ঘুরে দাঁড়াতে চান। আর ঘুরে দাঁড়াতে তিনি সাহায্য চেয়েছেন অভিনেত্রী অঞ্জলি আরোরার। 

অঞ্জলি ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী। এই গানে রিল বানিয়েই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার।

২০২৩ সালে যে সব অল্প বয়সী অভিনেত্রীদের ভাগ্য সহায় হয়েছে তাদের মধ্যে অঞ্জলি আরোরা অন্যতম। ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হয়েছিলেন তিনি। ২৪ বছরের এই তরুণী সোশ্যাল মিডিয়ায় রিলস বানিয়েই কোটি টাকার বাড়ি কিনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *