আবেগঘন পোস্টে জানালেন আনুশকা

Share Now..

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪’র শিরোপা জিতে নিল ইন্ডিয়া। শনিবার (২৯ জুন) ব্রিজটাউনে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে কাঁদছিল বিরাট কোহলিসহ পুরো ইন্ডিয় টিম। অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বাবার সেই কান্না দেখে মেয়ে ভামিকার অনুভূতি সম্পর্কে জানালেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে টিম ইন্ডিয়ার একাধিক ছবি শেয়ার করেছেন আনুশকা। একটিতে দেখা যাচ্ছে, রোহিত থেকে বিরাট, রাহুল, হার্দিক—সবারই চোখের কোণে জল জমেছে। কাঁদছেন তারা। আর এই চোখের জল নিয়েই মেতেছেন শিরোপা জয়ের আনন্দে। 

সেই ছবিগুলোর ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘আমার মেয়ের সবচেয়ে চিন্তা ছিল এই খেলোয়াড়দের কেউ আছে কিনা, যারা তাদের জড়িয়ে ধরবে, কারণ তারা কাঁদছে। হ্যাঁ সোনা… আজ তাদের আদর করেছে দেশের ১.৫ বিলিয়ন ভারতবাসী। কী দুর্ধর্ষ জয়। চাম্পিয়ন্স… অনেক শুভেচ্ছা টিম ইন্ডিয়া।’

আরেকটি পোস্টে লিখেছেন স্বামী বিরাট কোহলিকে নিয়েও। ‌যেখানে বিরাটের কাঁধে ভারতের জাতীয় পতাকা। হাতে ট্রফি, মুখে তৃপ্তির হাসি। ক্যাপশনে ‘রব নে বানা দি জোড়ি’ অভিনেত্রী লিখেছেন, ‘এবং… এই মানুষটাকে ভালোবাসি। যাকে ঘর বলতে গর্ব হয় আমার। যাও এবার আমার জন্য এক গ্লাস স্পার্কলং ওয়াটার খাও এবং এই জয়কে উপভোগ কর।’

আনুশকার এই পোস্টে ভালোবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এমনকি সেখানে প্রিয়াঙ্কা চোপড়া, ভূমি পেডনেকররাও মন্তব্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *