আমির খানের মেয়ের বিয়েতে থাকছে না আয়োজন

Share Now..

বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের আজ বিয়ে। বিকেলে মুম্বাইয়ে তাজ ল্যান্ডস হোটেলে বসবে বিয়ের আসর। 

দ্য টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন ইরা। সেইসঙ্গে থাকবে না কোনো জাকজমক আয়োজন। ছিমছাম অনুষ্ঠানের মাধ্যমে কাগজে-কলমে বাঁধা পড়বেন নূপুর-ইরা।

এছাড়া ইরা ও নুপূর দুজনেই চান না তাদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তারা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন। বিয়েতে লেহেঙ্গা পরবেন ইরা আর অন্যদিকে নুপূর পরবেন প্রিন্স কোট।

গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানে ইরার মা রিনা দত্ত এবং আামিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে একসঙ্গে দেখা গেছে। দু’জনের পোশাকেও ছিল মিল। শাড়ির রং আলাদা থাকলেও সাজ-পোশাক, স্টাইলে বেশ মিল ছিল। 

ইরার পরনে ছিল সাদা-কালো রঙের একটি শার্ট আর সঙ্গে মিনি স্কার্ট। মুখে মেক আপের লেশমাত্র ছিল না। আমিরও পরেছিলেন একটি কালো রঙের টি-শার্ট। মেয়ে ইরার বাগদানেও আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছিল।

প্রায় দু’বছর ধরে নূপুরের সঙ্গে সম্পর্ক ইরার। নভেম্বরে মুম্বাইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগদান অনুষ্ঠানের। আগামী ১৩ জানুয়ারি মুম্বাইয়ে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে বিয়ের সংবর্ধনা। যেটি আমির ব্যক্তিগতভাবে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের জন্য আয়োজন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *