আম পাড়ার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হ*ত্যা, গ্রেপ্তার ১

Share Now..


কুমিল্লার মুরাদনগরে আম পাড়ার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ইকবাল হোসেন (২৬) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে। বুধবার (২৬ এপ্রিল) বিকালে চট্টগ্রামের বাকলিয়া থানার এছাকের ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইকবাল হোসেন (২৬) মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

জানা যায়, রোববার উপজেলার মোচাগড়া গ্রামের দড়িপাড়া এলাকায় গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে আরিফ নামের এক কিশোর নিহতের বোন অরুনা বেগমকে মারধর করে। বোনকে মারধর করায় তার প্রতিবন্ধী ভাই সেলিম প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে আরিফ ও ইকবালসহ ৫-৭ জন সেলিমকে মারধর করে। গুরুতর আহত অবস্থায় সেলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার দুদিন পর বুধবার অরুনা বেগমের স্বামী মো. ফারুক বাদী হয়ে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা করেন।

মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল বলেন, এ ঘটনায় নিহতের ভগ্নিপতি মো. ফারুক বাদী হয়ে মামলা করেছেন। মামলার ২ নম্বর আসামি ইকবাল হোসেন চট্টগ্রামে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই বোরহান উদ্দিনের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে চট্টগ্রামের বাকলিয়া থানার এছাকের ব্রিজ এলাকা থেকে ইকবালকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

2 thoughts on “আম পাড়ার প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হ*ত্যা, গ্রেপ্তার ১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *