আলাদা গাড়িতে অভিষেক-ঐশ্বরিয়া!

Share Now..

দিন যত গড়াচ্ছে বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন শোনা গেছে। তবে এবারের গুঞ্জনটা যেন বেশ জোরালো। যদিও শুধুমাত্র আরাধ্যার মুখ চেয়েই নাকি আইনত আলাদা হওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন না অভিষেক-ঐশ্বরিয়া। এদিকে সম্প্রতি এক ভিডিওতে এ দম্পতিকে আলাদা গাড়ি থেকে নামতে দেখে নেটিজেনদের মধ্যে আবারও নানা জল্পনা শুরু হয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার মুম্বাইতে ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠানে বচ্চনদের সঙ্গেই দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। যদিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিওতে অভিষেক-ঐশ্বরিয়াকে আলাদা গাড়ি থেকে নামতে দেখা গিয়েছে। 

ঐশ্বরিয়ার সঙ্গে এদিন এসেছিলেন তার মা বৃন্দা রাই। তবে তারপর স্বামী অভিষেকের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা যায় ‘রাই সুন্দরী’কে। ভাগ্নে অগস্ত্য নন্দাকে দেখে গাল টিপে দেন অভিনেত্রী। সেখানে দেখা গেল অমিতাভ বচ্চনকেও। 

এদিকে এই ভিডিও দেখে ঐশ্বরিয়া-অভিষেক কেন আলাদা গাড়িতে এসেছেন- তা নিয়ে প্রশ্ন তুলতে ছাড়েননি নেটিজেনরা।

কেউ লিখেছেন, ‘আরাধ্যা তো সবসময় মায়ের সঙ্গেই আঠার মতো আটকে থাকে, বাবার দিকে ফিরেও তাকায় না’। 

কেউ লিখেছেন, ‘ভালো করে দেখুন, ঐশ্বরিয়া তার মায়ের সঙ্গে এসেছেন এক গাড়িতে, আর বচ্চনরা আলাদা গাড়িতে।’ কারোর কথায়, ‘শ্বশুরমশাই অমিতাভ তো ঐশ্বরিয়ার দিকে তাকালেনও না, এড়িয়ে চললেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *