ইনজুরি নিয়ে যা জানালেন মেসি

Share Now..

কোপা আমেরিকার ফাইনালে পুরো ম্যাচ খেলতে পারেননি লিওনেল মেসি। ম্যাচের প্রথমার্ধে চোট পান তিনি। এরপর দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে অস্রুসিক্ত চোখে মাঠ ছাড়েন আর্জেন্টাইন অধিনায়ক। মনে করা হয়েছিল ইনজুরি বেশ গুরুত্বর। তবে খুব দ্রুতই মাঠে ফিরবেন বলে জানিয়েছেন মেসি।

ফাইনালে কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। ম্যাচ শেষে সতীর্থ ও পরিবারের সদস্যদের সঙ্গে উদযাপনে মাতেন এলএমটেন। পরে নিজের চোট ও অন্যান্য বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনটি পোস্ট করেন মেসি।

প্রথম পোস্টে দুই হাতে কোপা আমেরিকার দুটি ট্রফি নিয়ে হাস্যোজ্জ্বল একটি ছবি দিয়ে লিখেছেন, ‘আরও একটি…।’ এরপর দ্বিতীয় পোস্টে পরিবারের সদস্যদের নিয়ে শিরোপা উদযাপনের ছবি পোস্ট করেছেন আটবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।

তৃতীয় পোস্টে চোটের অবস্থা জানিয়েছেন মেসি লেখেন, ‘কোপা আমেরিকা শেষ। প্রথমেই আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই।আমি ঠিক আছি। ঈশ্বরকে ধন্যবাদ। আশা করছি, দ্রুতই আমি মাঠে ফিরতে পারবো এবং আমি যে কাজটা করতে সবচেয়ে বেশি ভালোবাসি, সেটা উপভোগ করবো।’   

সবশেষে আনহেল ডি মারিয়া ও ওটামেন্ডিকে নিয়ে মেসি লেখেন, ‘ফিদেও (ডি মারিয়া) আমাদের ছেড়ে গেছে। কিন্তু আমরা আরেকটি কাপ জিতেছি। এ কারণে আমি খুব খুশি। বড় ব্যাপার হচ্ছে, তার মতো ওটা (ওটামেন্ডি) এবং আমিও বিশেষ রোমাঞ্চ নিয়ে অনুভব করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *