ইমরানের স্ত্রীর বিচ্ছেদের হুমকি, কিন্তু কেন

Share Now..

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি ও পারভিন সাহানির প্রায় ১৭ বছরের দাম্পত্য জীবন। এ দম্পতির ঘরে রয়েছে এক পুত্র সস্তান। তবে সম্প্রতি ইমরান হাশমি অভিযোগ করেছেন, তার স্ত্রী নাকি বিয়ে বিচ্ছেদের হুমকি দেন।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এক সাক্ষাৎকারে ‘সিরিয়াল কিসার’ হিসেবে পরিচিত ইমরান হাশমি জানান, তার স্ত্রী নাকি প্রায়শই বিয়ে ভাঙার হুমকি দেন। কারণটাও নিজেই জানিয়েছেন। 

ইমরানের কথায়, ‘আসলে গোটা পরিবারের থেকে আমার খাদ্যাভাস একেবারে আলাদা। কারণ, আমি শরীর স্বাস্থ্যের জন্যে দু’বছরে এক বার খাদ্যাভাসের বদল করি। সেই দু’বছর আমার মধ্যাহ্নভোজ ও নৈশ্যভোজের কোনও নড়চড় হয়নি। সেটা ওর জন্য বিরক্তির বিষয়।’

এ প্রসঙ্গে ইমরান আরও বলেন, আমি গত দুই বছর ধরে যে ডায়েট অনুসরণ করি, সেটা সে মোটেও পছন্দ করে না। আমার সালাদে রয়েছে অ্যাভোকাডা, লেটুস পাতা ইত্যাদি। কিমা এবং মিষ্টি আলু আমার দুপুর ও রাতের খাবার। মূলত এ কারণেই ছেড়ে যাওয়ার হুমকি দেয় আমাকে।

গেল বছর নভেম্বরে ইমরান হাশমি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার থ্রি’। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে তেলেগু ভাষার সিনেমা ‘ওজি’। সুজিত পরিচালিত সিনেমাটি অভিনয় করছেন পবন কল্যাণ, প্রকাশ রাজ, অর্জুন দাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *