ইয়া আল্লাহ ভাইগুলোকে সাহায্য করো আমিন: শ্রাবন্তী

Share Now..

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতিতে যখন সারাদেশ উত্তাল। আন্দোলনরতদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন করেছেন চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রীসহ ইউটিউবার ইনফ্লুয়েন্সারাসহ সংগীত শিল্পীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী এক পোস্ট দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, ‘ইয়া আল্লাহ তুমি যুদ্ধে আমার নবীকে যেভাবে সাহায্য করেছো.! সেভাবে আমাদের ভাইগুলোকে সাহায্য করো আমিন।’ সেই পোস্টে ভক্ত-অনুরাগী থেকে শুরু করে আন্দোলনরতা একাত্মতা প্রকাশ করেছেন। 

দেলোয়ার হোসাইন নামে একজন কমেন্ট করেছেন, ‘তোমাদের এই ঋন জাতি মনে রাখবে আপু, কারন তোমাদের দেশে অনেকেই আজ এগিয়ে এসেছেন এবং মিডিয়ার অনেকেই এখন আওয়াজ তুলছেন।’ শ্রাবন্তী মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু করেন। তিনি মেরিল শ্যাম্পু ও ইউরো কোলার বিজ্ঞাপনচিত্রের জন্য যথাক্রমে ২০০৩ সালে ও ২০০৫ সালে সেরা নারী মডেল বিভাগে দুটি মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন।তিনি আনিসুল হকের রচনায় মোস্তফা সরয়ার ফারুকীর ৫১বর্তী ধারাবাহিক নাটকে অভিনয় করে তারকা জরিপে সেরা টিভি অভিনেত্রী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *