ইসরায়েল-হামাস যুদ্ধে আহত হয়েছেন অভিনেতা ইদান আমেদি

Share Now..

ইসরায়েল-হামাস যুদ্ধে গাজায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় সিরিজ ‘ফাউদা’ খ্যাত অভিনেতা ইদান আমেদি। সোমবার (৮ জানুয়ারি) হামাস গোষ্ঠীর বিরুদ্ধে অভিযানে অংশ নিয়েছিলেন ৩৫ বছর বয়সী এ অভিনেতা। 

সি এন এন এর প্রতিবেদন অনুযায়ী, অভিযানের সময় দুপক্ষের গুলি বিনিময়ের সময় আমেদি গুরুতর আহত হন। এই মুহূর্তে গাজার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অভিয়া লেভি নামক এক ব্যক্তি এদিন এক্সে (টুইটার) লেখেন, ‘ফাউদা’ খ্যাত অভিনেতা ইদান আমেদি গাজার যুদ্ধে গুরুতর আহত হয়েছেন। আমরা অত্যন্ত দ্রুত আরোগ্য কামনা করছি।’ জনপ্রিয় ইসরায়েলি এই গায়ক তথা গীতিকার নেটফ্লিক্সের জনপ্রিয় শোতে তিনি অভিনয় করেছিলেন।

জানা গেছে, নেটফ্লিক্স এই শোয়ের জনপ্রিয় অভিনেতা গত বছর ইসরায়েলি ডিফেন্স ফোর্সে যোগ দিয়েছেন। তিনি গত বছরের অক্টোবর মাসের ৭ তারিখ যুদ্ধ শুরু হওয়ার পরই দেশের হয়ে লড়াই করার জন্য এই দলে যোগ দেন।

গেল বছরের ১২ অক্টোবর তিনি একটি ভিডিও পোস্ট করেছিলেন, পোস্টে তিনি জানিয়েছিলেন যে এটা কোন সিনেমা বা সিরিজের দৃশ্য নয়। ইদানের পোস্ট অনুযায়ী ‘ফাউদার দৃশ্য নয় এটা, বাস্তবে যুদ্ধে যাচ্ছিলেন তিনি।’

গাজার খান ইউনিসের একটি জায়গায় যুদ্ধরত অবস্থায় আহত হয়েছেন ইদান। গ্রিসে ইসরায়েলের যে দূতাবাস আছে, সেখানকার তরফেও তার আরোগ্য কামনা করা হয়েছে। তারা পোস্টে লেখেন, ‘বিখ্যাত মিউজিসিয়ান, গায়ক এবং ফাউদার অভিনেতা ইদান আমেদি গাজার খান ইউনিসে গুরুতর আহত হয়েছেন। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *