উড়োজাহাজে উঠতে গিয়ে হোঁচট খেয়ে পড়লেন জো বাইডেন

Share Now..


উড়োজাহাজে উঠতে গিয়ে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। পোল্যান্ডের ওয়ারশো বিমানবন্দরে এয়ার ফোর্স ওয়ানে উঠতে গিয়ে হঠাৎ হোঁচট পেয়ে হুমড়ি খেয়ে পড়ে যান তিনি।

সম্প্রতি পোল্যান্ড হয়ে ইউক্রেনের রাজধানী কিয়েভে যান জো বাইডেন। দুই দেশের সফর শেষে তিনি যখন আমেরিকায় ফিরে আসছিলেন, সেই সময় এ দুর্ঘটনা ঘটেছে।

নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে, সিঁড়ির মধ্যেই হুমড়ি খেয়ে পড়েন তিনি। পরে অবশ্য তিনি টাল সামলে নেন। নিজেই উঠে দাঁড়ান। তবে তিনি হোঁচট খেয়ে পড়ে যাওয়ার ফলে আহত হয়েছেন কি না, সে বিষয়ে হোয়াইট হাউস থেকে কিছু জানানো হয়নি।

বাইডেনের হোঁচট খেয়ে পড়ার মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, উড়োজাহাজে ওঠার সময় আচমকাই হোঁচট খান মার্কিন প্রেসিডেন্ট। পড়ার সঙ্গে সঙ্গেই তিনি টাল সামলে উঠে দাঁড়িয়ে পড়েন। এরপরই হাত নাড়িয়ে বিমানের ভেতরে চলে যান।

দুই বছর আগেও ঠিক একইভাবে পড়ে গিয়েছিলেন বাইডেন। সেই সময় তিনি হোঁচট খেয়ে বেশ কয়েকটি সিঁড়ি থেকে হুমড়ি খেয়ে পড়ে যান। সেই সময় হোয়াইট হাউসের তরফে জানানো হয়েছিল যে জো বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। জোরে হাওয়ার কারণে ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *