‘এতে ভালো-খারাপের একটা অদ্ভুত মিশ্রণ আছে’

Share Now..

‘টিকিট খুবই ইন্টারেস্টিং একটি প্লটে নির্মিত হয়েছে। সবদিক থেকে গল্পটা পড়ার সময় আমার কাছে মনে হয়েছে যে, এটা অন্য গল্পগুলো থেকে সম্পূর্ণ আলাদা। এতে ভালো মানুষ-খারাপ মানুষের একটা অদ্ভুত মিশ্রণ আছে। পাশাপাশি চরিত্রগুলোও আলাদা।—নিজের নতুন সিরিজের গল্প-চরিত্র নিয়ে এভাবেই মন্তব্য করেন অভিনেতা সিয়াম আহমেদ।

বেশ কয়েকটি আলোচিত সিনেমা উপহার দেওয়া এই অভিনেতাকে নতুন কাজের খবরে তার ভক্তরা পাচ্ছিলেন না অনেকদিন। অনেকেই বিষয়টি নিয়ে নেতিবাচক মন্তব্যও শুরু করেছিলেন। তবে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অনেকটা চমক দিয়ে সামনে এলেন সিয়াম। জানালেন, ব্যতিক্রমী কাজ উপহার দেওয়ার জন্যই বিরতিতে ছিলেন তিনি।

গত ১৬ জানুয়ারি রাতে প্রকাশ পেয়েছে সিয়াম অভিনীত নতুন সিরিজ ‘টিকিট’-এর পোস্টার। যেখানে ভিন্ন লুকের সিয়ামকে অনেকেই প্রথমে চিনতে পারেননি। সরু গোঁফ, সিঁথি করা চুল, চোখে মোটা ফ্রেমের চশমা আর গায়ে সাদামাটা শার্ট—এমন অবতারে এর আগে কখনো দেখা যায়নি সিয়ামকে। আর এই ব্যতিক্রম রূপেই তাকে পর্দায় হাজির করছেন নির্মাতা ভিকি জাহেদ।

নিজের চরিত্র নিয়ে সিয়াম বলেন, ‘এই সিরিজে আমার চরিত্রের নাম সালেক। চরিত্রটা আমি ঠিক কতটুকু তুলে ধরতে পারবো সেটা নিয়ে বেশ সংশয় ছিল আমার মাঝে। তবে ভিকি ভাই সবচেয়ে বেশি কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। ওনার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি। চরিত্রের দুটি বড় চ্যালেঞ্জ ছিল। একটা হচ্ছে, সালেকের চরিত্র একেবারেই আলাদা হতে হবে। যাকে আলাদাভাবে ভাগ ভাগ করে ডিটারমাইন্ড করা যায়।

আর দ্বিতীয়টা হচ্ছে, সালেক হ্যাজ টু লুক ডিফরেন্ট ফ্রম অ্যাভরিওয়ান। তার কিছু আন্ডারটোনড পারফরম্যান্স, কনফিডেন্সের অভাব। এই জিনিসগুলোর সাথে আসলে তার লুকস, তার উপস্থিতি অনেকটা রিলেটেড। সালেকের জন্য আমাকে অনেকটা ওজনও বাড়াতে হয়েছে।’

তবে এতে শুধু সিয়ামই নন, ব্যতিক্রম সাজ-চরিত্রে হাজির হয়েছেন অভিনেত্রী সাফা কবিরও। প্রকাশিত পোস্টারে তাকেও দেখা গেছে একেবারে ভিন্ন অবতারে। সিরিজটিতে সিয়াম-সাফা ছাড়াও অভিনয় করেছেন মনোজ কুমার প্রামাণিক, আব্দুল্লাহ আল সেন্টু, জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন প্রমুখ। সিরিজটি নির্মিত হয়েছে লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে। শিগগিরই সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *