এবার স্বর্ণের ব্যবসায় নামলেন সাকিব

Share Now..

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ক্রিকেটের পাশাপাশি ব্যবসায়ী হিসেবেও পরিচিত হয়ে উঠছেন। বৈধ ভাবে সোনার ব্যবসা করার জন্য তিনি বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং নামে একটি প্রতিষ্ঠান শুরু করেছেন।

সাকিবের এই প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যক্তিগত প্রয়োজনে কিংবা ব্যবসায়িক প্রয়োজনে মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনও প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি স্বর্ণ আমদানি ও ক্রয় কর‍তে পারবে সবাই। গতকাল প্রকাশিত এক বিজ্ঞাপনে সাকিব জানান, বাংলাদেশে ব্যাংকিং বিনিয়োগে সুদের হার নিম্নগামী তাই তিনি এই হালাল পথ বেছে নিয়েছেন।স্বর্ণে বিনিয়োগের আহ্বান জানিয়ে সাকিব আল হাসান বলেন, “স্বর্ণ আমদানি হালাল, স্বর্ণে বিনিয়োগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়োগে সুদের হার ক্রমশ নিম্নগামী, তাই হালাল ও নিরাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকুন।”

নিজের প্রতিষ্ঠানের পরিচয় ও কার্যক্রম তুলে ধরে সাকিব বলেন, “সরকারি অনুমোদনক্রমে আমি সাকিব আল হাসান দেশে বৈধভাবে স্বর্ণবার ও স্বর্ণালঙ্কার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’ নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি।”

তিনি আরও বলেন, “আপনার ব্যক্তিগত প্রয়োজনে অথবা আপনার ব্যবসায়িক প্রয়োজনে আমার প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি স্বর্ণ আমদানি করতে পারেন অথবা আমদানিকৃত স্বর্ণ ক্রয় করতে পারেন।”

আরও বেশ কয়েকটি ব্যবসার সাথে সাকিব যুক্ত রয়েছেন, সেগুলোর মধ্যে রেস্টুরেন্ট, শেয়ার বাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামার উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *