এশিয়া কাপ খেলতে দেশ ছাড়লো বাংলাদেশ 

Share Now..

আগামী ১৯ জুলাই শ্রীলঙ্কায় পর্দা উঠবে নারী এশিয়া কাপের। টুর্নামেন্টে অংশ নিতে দেশ ছেড়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। মঙ্গলবার (১৬ জুলাই) নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বে শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দেয় টাইগ্রেসেরা।

দুপুর ১২.৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেয় বাংলাদেশ দল। এবারে আসরে সেমিফাইনাল খেলার লক্ষ্য টাইগ্রেসদের। দেশ ছাড়ার আগে গতকাল (সোমবার) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনের মুখোমুখি হন অধিনায়ক জ্যোতি।

টাইগ্রেস অধিনায়ক বলেন, ‘সবশেষ এশিয়া কাপে আমরা সেমিফাইনালে যেতে পারিনি। স্বাভাবিকভাবেই আমাদের প্রথম লক্ষ্য থাকবে সেমিফাইনাল নিশ্চিত করা। এর জন্য আমাদের প্রথম ম্যাচটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ, লম্বা সময় ধরে আমরা ইতিবাচক ফল পাচ্ছি না। দেখা গেছে, কিছু ব্যক্তিগত পারফরম্যান্স হয়েছে, কিন্তু দল হিসেবে ইতিবাচক ফল নেই। সুতরাং মোমেন্টামের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচটা ভালো করে শুরু করতে চাই। সেই ম্যাচে ভালো শুরু দিয়েই আমরা টুর্নামেন্ট শুরু করতে চাই।’

গ্রুপ এ’তে রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত, পাকিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। আর ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে রয়েছে শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও থাইল্যান্ড। আসরের দ্বিতীয় দিনেই অর্থাৎ ২০ জুলাই লঙ্কান মেয়েদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশের মেয়েরা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *