ঐশ্বরিয়ার কাছে কোনটা আগে সংসার নাকি ক্যারিয়ার

Share Now..

বলিউড দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে অনেকদিন থেকেই ব্যস্ত নেটিজেনরা। যদিও কিছুদিন আগে অভিষেক বিষয়টি খোলাসাও করেছেন তবুও তাদের দাম্পত্য জীবন নিয়ে জল্পনা চলছেই ভক্তদের মধ্যে। ভক্তদের অনেকের ধারনা সংসারে মন দিতে গিয়ে নাকি অভিনয় জগৎ থেকে দূরে সরতে হয়েছে ঐশ্বরিয়াকে। এ প্রসঙ্গে অনেক আগেও জানিয়েছিলেন বচ্চন বধূ।

সম্প্রতি অভিনেত্রীর পুরোনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে একসঙ্গে ক্যারিয়ার ও সন্তানকে নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জানতে চাওয়া হয়েছিল, ক্যারিয়ারকে ছাপিয়ে যাবে কি না পরিবার?এক সময় এক আন্তর্জাতিক অনুষ্ঠানে প্রাক্তন এ বিশ্বসুন্দরীকে প্রশ্ন করা হয়েছিল- সংসারে মন দিতে গিয়ে কি অভিনয় থেকে তিনি দূরেই সরে যাবেন? যদিও সেই সময় ঐশ্বরিয়ার সদ্য বিয়ে হয়েছে। 

সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি সন্তানধারণের অপেক্ষা করছেন কারণ তিনি মাতৃত্ব উপভোগ করতে চান।  কিন্তু পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছিলেন, পরিবার বা সংসারের জন্য কখনওই নিজেকে হারিয়ে ফেলতে চান না তিনি।

বিয়ের পরেও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাতে রণবীর কাপুরের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও আলোচনা হলেও সেই সিনেমাটির প্রশংসা করেছিলেন অভিষেক নিজেই। 

এমনকী অভিষেক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মা হিসেবেও ঐশ্বরিয়া খুবই ভাল। অভিনেত্রীর সঙ্গে পর্দায় ফের জুটি বাঁধতে ইচ্ছুক বলেও জানান তিনি।

‘গুরু’তে অভিনয় করার সময় অভিষেক ও ঐশ্বর্যার প্রেম শুরু। ২০০৭ সালে বিয়ে করেন তারা। অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয় ২০০৭ সালে। তাদের একটি ১৩ বছরের মেয়েও রয়েছে। এখন বেশিরভাগ সময় মেয়েকে সঙ্গে নিয়েই ঐশ্বরিয়াকে দেখা যায়। কিছুদিন আগেই মনিরত্নমের পিএস ২ সিনেমাতে তাকে দেখা গিয়েছিল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *