কলেজ ছাত্রী নিখোঁজ, অপহরণকারী আটক কোটচাঁদপুরে

Share Now..

কোটচাঁদপুর প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে নিখোঁজ এক কলেজ ছাত্রী (১৬) কে কোটচাঁদপুর শহর থেকে উদ্ধার করেছে পুলিশ। কোটচাঁদপুর পৌর শহরের আদর্শপাড়া আখ সেন্টার এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় শুভদেব নামে এক অপহরণকারীকে আটক করে পুলিশ। পরে তাদের কে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে হস্তান্তর করে মডেল থানা পুলিশ।

ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাবা জানান, ১২ সেপ্টেম্বর আলমডাঙ্গা আনন্দধাম এলাকার বখাটে শুভদেব আমার কলেজ পড়ুয়া মেয়েকে অপহরণ করে। বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট থানায় অভিযোগ করি।

পুলিশ অনেক চেষ্টা করেও কোন খোঁজ পায়নি। দীর্ঘ ২৫ দিন তাকে যশোর, ঝিনাইদহ, মাগুরা সহ বিভিন্ন এলাকায় আটকে রেখে শারিরিক ও পাশবিক নির্যাতন করে। আমার মেয়ে পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেও পারেনি। তাকে প্রায় সময় অচেতন করে রাখা হতো।

বুধবার (৬ অক্টোবর) আমার মেয়ে একটি নাম্বার থেকে ফোন করে কোটচাঁদপুরে অবস্থানের কথা জানায়। বিষয়টি আলমডাঙ্গা থানা পুলিশকে জানালে তারা কোটচাঁদপুর থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে। পুলিশ বৃহস্পতিবার কোটচাঁদপুর আঁখ সেন্টার এলাকার একটি ভাড়া বাসা থেকে আমার মেয়েকে উদ্ধার করে। এসময় অপহরণকারী আটক হয়।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা করেছেন বলে নিশ্চিত করেছে আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক এস.আই সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *