কাজলের ভাইরাল ভিডিও নিয়ে হাসাহাসি

Share Now..

বলিউড অভিনেত্রী কাজল অভিনয়ের পাশাপাশি অদ্ভুত সব কার্মকাণ্ডের জন্যও মাঝেমধ্যেই আলোচনায় উঠে আসেন। সম্প্রতি নিজের তেমনি একটি অদ্ভুত কাণ্ডের ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। যেটি দেখে নেটিজেনদের হাসি যেন বন্ধই হচ্ছেনা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী কাজল গত রোববার ৫ মে ‘বিশ্ব হাসি দিবস’ উপলক্ষে এক্স হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যা নিয়ে  নেটিজেনরা ভীষণভাবে হাসাহাসিও করছে। শুধু তাই নয়, অভিনেত্রী নিজেও তার এই ছোট ক্লিপে হাসাহাসি করছেন। ভিডিওতে কাজলকে বারবার পাবলিক প্লেসে পড়ে যেতে দেখা যায়।

এসময় কাজলকে একবার নয়, বারবার পড়ে যেতে দেখা গিয়েছে। প্রথমটি ছিল দুর্গাপূজার প্যান্ডেলের একটি ভিডিও। যেখানে তিনি সিঁড়ি দিয়ে নামার সময় হোঁচট খেয়েছিলেন৷ তিনি সেই সময়ে তার ফোন দেখতে দেখতে হোঁচট খান। 

এবং পরবর্তী সিঁড়িতে পা রাখার আগেই এমন কাণ্ড। এছাড়া ‘দিলওয়ালে’-এর প্রচারের সময়েও একটি ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে তাকে মঞ্চে পড়ে থাকতে দেখা যায়। কিন্তু, বরুণ ধাওয়ান তৎক্ষণাৎ তাকে তুলে নিয়ে আসেন।

এছাড়া ১৯৯৮ সালের ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শ্যুটিং চলাকালীন একটি ভিডিও দেখা গিয়েছে। যেখানে তিনি শাহরুখ খানের সঙ্গে সাইকেল সিক্যুয়েন্সে শ্যুটিং করেছিলেন এবং গুলাতিকে আঘাত করার পরে তিনি পড়ে যান। 

২০১৮ সালে একটি সাক্ষাৎকারের সময় শাহরুখ খান এই ঘটনার কথা বলেছিলেন। বলা হয়েছিল যে কাজল তার মুখের উপর পড়ে যাওয়ার পরে, তিনি কিছু সময়ের জন্য অ্যামনেসিয়াতে ভুগছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *