কেন আড়ালে ছিলেন রাশমিকা

Share Now..

অভিনেত্রী রাশমিকা মান্দানার ক্যরিয়ার শুরু দক্ষিণী সিনেমা দিয়ে। তবে বলিউডেও একটা শক্ত জায়গা তৈরি করেছেন তিনি। ইতোমধ্যে অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। আর ‘অ্যানিমেল’ মুক্তির পর রাশমিকাকে যেন দর্শকরা চোখে হারায়।

কিন্তু অনেকদিন ধরেই রাশমিকাকে সোশ্যাল মিডিয়া ও শোবিজের কোনো অনুষ্ঠানে দেখা যায়নি। এতে কিছুটা বিচলিত ছিলেন তার ভক্তরা। এবার সে কারণ জানালেন অভিনেত্রী নিজেই। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি রাশমিকা সোশ্যাল মিডিয়ায় জানালেন, দুর্ঘটনার শিকার হওয়ায় তিনি সোশ্যাল মিডিয়া থেকে অনুপস্থিত ছিলেন। তবে দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও তিনি এখন অনেকটাই সুস্থ আছেন বলে জানান। এসময় চশমা পরা অবস্থায় মাথা ধরে ক্যাজুয়াল লুক নিয়ে নিজের একটি ছবিও শেয়ার করেছেন রাশমিকা। ক্যাপশনে লেখেন, হ্যালো বন্ধুরা। কেমন আছেন আপনারা? আমি এখানে আসার পর থেকে বেশ কিছুদিন কেটে গিয়েছে বা আমাকে জনসমক্ষে দেখা গিয়েছে। এছাড়া ভার্চুয়াল ফ্যামিলির সবাইকে তাদের স্বাস্থ্যকে উপেক্ষা না করার জন্য অনুরোধ করে রাশমিকা বলেন, ‘নিজের শরীরের যত্ন নেওয়াকে প্রাধান্য দিন। জীবন খুবই ভঙ্গুর এবং সংক্ষিপ্ত। আমরা জানি না, আগামীকাল পৃথিবীতে থাকব কিনা। সুতরাং প্রতিদিন আনন্দে থাকুন।’  এরপর হালকা সুরে শেষ করে অভিনেত্রী লিখেছেন, ‘পুনশ্চ: আরেকটি আপডেট আমি এখন প্রচুর লাড্ডু খাচ্ছি সঙ্গে (হাসি এবং বানরের ইমোজি)।’

‘অ্যানিমেল’ এ রাশমিকা রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন। সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত এ সিনেমা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এ অভিনেত্রীকে ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে। আগামী ৬ ডিসেম্বর এটি মুক্তির কথা রয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *