কোক স্টুডিওতে ইমনের জাদু

Share Now..


‘কোক স্টুডওি বাংলার মাধ্যমে আমরা শল্পিীরা একটা প্লাটর্ফম পয়েছে,ি যখোনে সংগীতরে বভিন্নি উপাদান নয়িে পরীক্ষা ও নরিীক্ষা করতে পার।ি আর র্দশক-শ্রোতারাও আমাদরে সঙ্গে একটি মন্ত্র ও মুগ্ধকর যাত্রায় সামলি হতে পারনে। বভিন্নি ধারার এমন প্রতভিাবান শল্পিীদরে সঙ্গে কাজ করা আমার জন্য খুব অনুপ্ররেণামূলক ছলি।’কথাগুলো বলছেলিনে কোক স্টুডওি বাংলার দ্বতিীয় সজিনরে নতুন গান ‘কথা কইয়ো না’ গানটরি সুরকার ও সংগীত প্রযোজক ইমন চৌধুরী।

শনবিার (১১ জুন) সন্ধ্যা ৭টার দকিে অর্ন্তজালে উন্মুক্ত করা হয়ছেে গানট।ি এই গানে শহুরে রোমান্টকিতার সঙ্গে ঐতহ্যিবাহী ময়মনসংিহ গীতকিার মশ্রিণ করা হয়ছে।ে প্রয়িজনরে সঙ্গে দখো করার আকুতি ফুটে উঠছেে দুই ধাঁচরে কথা ও সুর।ে

এর আগে ইমন হাশমি মাহমুদরে লখো ‘সাদা সাদা কালা কালা’ গানটি নতুন আয়োজনে সামনে আননে সংগীত পরচিালক ইমন চৌধুরী। এতে কণ্ঠ দনে এরফান মৃধা শবিলু। ‘হাওয়া’ সনিমোয় ব্যবহূত এই গানটি ব্যাপক র্দশকপ্রয়িতা পাওয়ার পাশাপাশি শোবজি মহল থকেে একবোরে দশেরে প্রান্তকি জনগোষ্ঠী, সবার কাছইে ছড়য়িে পড়ে এরফান মৃধা শবিলু ও হাশমি মাহমুদরে নাম। সইে ধারাবাহকিতায় এই তনিজন আবারও এক হলনে।

শমিরে আরও একটি গান উঠে এলো শবিলুর কণ্ঠ।ে যথারীতি এবারও মউিজকিরে কাজটি সামলছেনে ইমন। তবে এবার বাড়তি আর্কষণ হসিবেে যুক্ত হয়ছেে লোকসংগীতশল্পিী আলয়ো বগেম।

এরফান মৃধা শবিলু বলনে, আমি হাশমি ভাইয়রে সঙ্গে প্রায় ২০ বছর ধরে কাজ করছ।ি তার গানরে কথা খুব সাধারণ কন্তিু তা হূদয়কে ছুঁয়ে যায়। এমন জনপ্রয়ি একটি প্লাটর্ফমে তার লখো গান গাইতে পরেে আমি খুব আনন্দতি।

আলয়ো বগেম বলনে, এই গানে আমরা বাংলা সাহত্যিরে প্রাচীনতম নর্দিশনগুলোর একটি ময়মনসংিহ গীতকিাকে তুলে এনছে।ি শহুরে সুররে সঙ্গে আমাদরে লোকসংগীতরে শকেড়কে মশিয়িে জাদুকরী একটা গান তরৈি করছে।ি এই গানরে সঙ্গে সবার মন নচেে উঠবে বলে আমার বশ্বিাস।

গানটতিে শবিলু ও আলয়োর সঙ্গে দলীয় পরবিশেনাও রয়ছে।ে শবিলুর সঙ্গে আছনে আধুনকি বাদ্যযন্ত্র নয়িে ব্যাক ভোকালরে দল, অন্যদকিে আলয়ো বগেমরে নতেৃত্বে নারী বাউলদরে র্অকস্ট্রো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *