খবরের কাগজের আড়ালে অনাবৃত মারিয়া মিম

Share Now..


বর্তমান সময়ে শোবিজের পরিচিত মুখ মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আবেদনময়ী ছবি পোস্ট করতে দেখা যায় নতুন এই অভিনেত্রীকে। তারই ধারাবাহিকতায় তিনি সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খবরের কাগজের আড়ালে নিজের অনাবৃত শরীরের ছবি পোস্ট করে চমকে দিয়েছেন ভক্তদের।

এসময় মিমের দুইটি ছবির মধ্যে একটিতে দেখা যায়, এক হাতে সংবাদপত্র, অন্য হাতে কফি মগ। আবার অপর ছবিতে এক হাতে সিগারেট, আর কফি মগটা রাখা হয়েছে সামনে। অনাবৃত শরীরে অপলক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

এছাড়া ছবি দুটির সঙ্গে ক্যাপশনে লেখা, ‘আজ কাল কেউ সংবাদপত্র পড়েনা সবাই শুধু দেখে।’

মারিয়া মিমের খোলামেলা সেই ছবিতে ভক্তরাও যেনো হুমড়ি খেয়ে পড়েছেন। ছবিতে বিভিন্ন ধরণের মন্তব্য করছেন তারা।

আনিকা তাবাচ্ছুম নামের একজন লিখেছেন, দিন দিন উরফি জাবেদ হয়ে যাচ্ছে। রায়হান নামের একজন লিখেছেন, আমি শুধু আপনাকেই দেখি। সিফাত নামের একজন প্রশ্ন করেছেন, বিকিনি কবে আসবে? যদিও মারিয়া মিম এসকল কোনো মন্তব্যরই জবাব দেননি।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ২০১৩ সালে এই সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। এরপর থেকে নিজেকে ও সন্তানকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

One thought on “খবরের কাগজের আড়ালে অনাবৃত মারিয়া মিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *