খুলনায় প্রকাশ্য দিবালোকে পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলা

Share Now..

খুলনা থকেে প্রকাশতি ‘দনৈকি দশে সংযোগ’ পত্রকিা অফসিে প্রকাশ্য দবিালোকে হামলা চালয়িছেে সন্ত্রাসীরা। হামলার খবর পয়েে খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন ঘটনাস্থল পরর্দিশন করনে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে নগরীর ৪০ বণেী বাবু রোডরে জাহান মঞ্জলিরে নচিতলায় অবস্থতি পত্রকিাটরি অফসিে এ হামলার ঘটনা ঘট।ে এ সময় পত্রকিা অফসিরে পাশরে একটি প্রন্টিংি প্রসেরে দরজা-জানালাতওে হামলা হামলা করা হয়।

জানা গছে,ে দুপুর ১টা ৩ মনিটিরে দকিে ৬-৭জন যুবক চাপাতি ও হাতুড়সিহ ধারালো অস্ত্র নয়িে বণেী বাবু রোডরে জাহান মঞ্জলিরে নচিতলায় ‘দনৈকি দশে সংযোগ’ অফসিে হামলা চালায়। এ সময় তারা পত্রকিা অফসিরে দরজা ও জানালার গ্রলি এবং একটি প্রন্টিংি প্রসেরে কাচরে দরজা কুপয়িে ও হাতুড়ি দয়িে ভাঙচুর কর।ে হামলার সময় আরও বশে কয়কেজন যুবক চারটি মোটরসাইকলেে বাইরে পাহারায় ছলি।

‘দনৈকি দশে সংযোগ’এর সম্পাদক ও খুলনা মহানগর আওয়ামী লীগরে দপ্তর সম্পাদক মুন্সী মো. মাহবুব আলম সোহাগ বলনে, দুপুরে সন্ত্রাসীদরে হামলার সময় তনিি অফসিরে একটি রুমে নামাজ পড়ছলিনে। হঠাৎ ৬-৭জন সন্ত্রাসী চৎিকার করতে করতে এসে অফসিরে দরজা ও জানালার গ্রলি কুপয়িে ও হাতুড়ি দয়িে ভাঙচুর কর।ে এ সময় চারটি মোটরসাইকলেে আরও বশে কয়কেজন যুবক অফসিরে বাইররে রাস্তায় অপক্ষোয় ছলি।

তনিি আরও বলনে, গত ১৩ এপ্রলি ‘দশে সংযোগ’ পত্রকিায় মাদক ও জুয়া নয়িে একটি সংবাদ প্রকাশতি হয়। তনিি ধারণা করছনে, ঐ রপর্িোটরে জরে ধরে এ ঘটনা ঘটতে পার।ে হামলার ঘটনার পর থকেে তনিি চরম আতঙ্কে ভুগছনে। এ ঘটনায় মামলা করবনে বলে তনিি জানান।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন বলনে, ‘দনৈকি দশে সংযোগ’ অফসিে হামলার ঘটনায় বকিাল ৫টা র্পযন্ত কোনো মামলা হয়ন।ি আমরা ঘটনাটরি তদন্ত করছ।ি দ্রুত অপরাধীদরে চহ্নিতিসহ গ্রপ্তোর করে ফলেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *