খুলনা বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু

Share Now..

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু ও শনাক্ত কমেছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৮৫ জনের। শনাক্তের হার ৬ শতাংশ।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে গতকাল শুক্রবার খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়। একই সময়ে করোনা শনাক্ত হয়েছিল ১৮৮ জনের।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও মেহেরপুরে একজন করে মারা গেছেন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ৯ হাজার ৫৮৯ জনের শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৩৪ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৯ হাজার ৭০৮ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় খুলনায় ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া বাগেরহাটে শূন্য, সাতক্ষীরায় ৬জন, যশোরে ১০জন, নড়াইলে ৩জন, মাগুরায় শূন্য, ঝিনাইদহে ৮জন, কুষ্টিয়ায় ৩০জন, চুয়াডাঙ্গায় ৩ জন ও মেহেরপুরে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *