গাংনীতে বাসের ধাক্কা, এসিআই কোম্পানির প্রতিনিধি নিহত

Share Now..

মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোকাররম হোসেন (৪২) নামে মোটরসাইকেলে থাকা একজন নিহত হয়েছেন। ওই ব্যক্তি কুষ্টিয়ার কুমারখালী-খোকসা এলাকার বনপাড়া গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল নয়টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের গাংনীর তেরাইল বাজারের উপকণ্ঠে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাদের পরিচয় এখন পর্যন্ত শনাক্ত করা সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ। বাসটি জব্দ ও চালককে আটকের চেষ্টা চলছে।’

সূত্র জানায়, মোকাররম হোসেন এসিআই কোম্পানির খাদ্যপণ্য বিভাগের মেহেরপুর এলাকার প্রতিনিধি হিসেবে চাকরি করতেন। শুক্রবার সকালে কোম্পানির বকেয়া আদায় করার উদ্দেশে একজনের মোটরসাইকেলের পেছনে চড়ে মেহেরপুর থেকে স্থানীয় বামন্দী শহরের দিকে যাচ্ছিলেন তিনি। পথে গাংনীর তেরাইল বাজারের উপকণ্ঠে পৌঁছালে কুষ্টিয়ার দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটসাইকেল চালক ছিটকে সড়কের এক পাশে পড়ে যান। তবে বাস চাপায় ঘটনাস্থলেই নিহত হন মোকাররম। আহত মোটরসাইকেল চালককে  উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *