গাঙ্গুলি-দ্রাবিড়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ভারতীয় তারকা

Share Now..

বর্তমানে ভারতের টেস্ট দলের অবিচ্ছেদ অংশ উইকেটকিপার ব্যাটার রিশাভ পান্ট। উইকেটকিপিং করার পাশাপাশি ব্যাট হাতে এরই মধ্যে দেশকে জিতিয়েছেন অনেক ম্যাচ। এমন অবস্থায় গত প্রায় দুই বছর ধরে একাদশে নিয়মিত জায়গা পাচ্ছিলেন না আরেক উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা। অথচ পান্ট আসার আগ পর্যন্ত তিনিই এই দলের অটোচয়েজ ছিলেন। এবার দল থেকেই বাদ পড়লেন এই বাঙালি ক্রিকেটার।

গতকাল (১৯ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। রোহিত শর্মাকে অধিনায়ক করে ঘোষিত এই দলে জায়গা হারিয়েছেন অভিজ্ঞ ঋদ্ধিমান সাহা। এর পরই অভিমানে প্রধান কোচ রাহুল দ্রাবিড়, প্রধান নির্বাচক চেতন শর্মা ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা চলছে।
৩৭ বছর বয়সী এই ক্রিকেটারের দাবি, প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের পছন্দের তালিকায় তিনি নেই। এ কারণেই দল থেকে বাদ পড়েছেন। প্রধান নির্বাচক চেতন শর্মাও তাকে আর কোনোদিন দলে না ফেরানোর ইঙ্গিত দিয়েছেন বলে অভিযোগ এই উইকেটকিপার ব্যাটারের।

ঋদ্ধিমান সাহা বলেন, ‘এখন বলতে আর সমস্যা নেই। রাহুল ভাই আমাকে বলেছিলেন, ভবিষ্যতে আমাকে আর ভারতীয় দলের জন্য বিবেচনা করা হবে না। গত দক্ষিণ আফ্রিকা সফরের সময় আমাকে আকার-ইঙ্গিতে অবসর নেওয়ারও পরামর্শ দিয়েছিলেন তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *