গোল মিসের মহড়ায় অপেক্ষা বাড়ল ফ্রান্স ও নেদারল্যান্ডসের

Share Now..

ইউরো কাপে নেদারল্যান্ডসের বিপক্ষে গোলশূন্য ড্র করল ফ্রান্স। নাকে চোটের কারণে পুরো সময় সাইড বেঞ্চে বসেই কাটিয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তার অভাব বেশ ভালোই টের পেয়েছে ফ্রান্স। একাধিক গোল মিসের মহড়ায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ফরাসিরা। আর তাই শেষ ষোলোতে জায়গা নিশ্চিত করার অপেক্ষা বাড়লো এই দুই দলের।

শুক্রবার (২১ জুন) লাইপজিগে ম্যাচের শুরুতেই ভালো সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডস। বল পেয়ে মেম্ফিস দেপাই পাস দিয়েছিলেন জেরেমি ফ্রিমপংকে। তার শট বাঁচিয়ে দেন ফ্রান্স গোলকিপার মাইক মাইগনান।

এরপর ম্যাচের ১৪ মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করে ফ্রান্স। ডি বক্সে বল পেয়েছিলেন আদ্রিয়েন হাবিয়ঁ। তার সামনে একা গোলকিপার থাকলেও পাস দেন বাঁ দিকে থাকা গ্রিজম্যানকে। ফরাসি ফুটবলার সেই বল ধরতেই পারেননি। সামলাতে গিয়ে পড়ে যান। উঠে দাঁড়িয়ে বলের দখল নিলেও দ্রুত তার পা থেকে বল কেড়ে নেন নেদারল্যান্ডসের ফুটবলারেরা। 

দু’মিনিট পরেই কোডি গাকপোর একটি শট বাঁচান ফরাসি গোলকিপার। এরপরও ম্যাচে বেশ কিছু সুযোগ পায় এই দু’দল। তবে ডেক ভাঙতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত গোলশূন্য ড্র করে মাঠ ছাড়ে ফ্রান্স-নেদারল্যান্ডস।

5 thoughts on “গোল মিসের মহড়ায় অপেক্ষা বাড়ল ফ্রান্স ও নেদারল্যান্ডসের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *