চাঁদপুরে চাঁদাবাজি করতে গিয়ে যুবক আটক

Share Now..

চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে জেলা বিএনপি সভাপতির নাম করে চাঁদাবাজি করতে গিয়ে স্থানীয়দের কাছে মামুন গাজী (৩২) নামের এক যুবক আটক হয়েছে। তার সাথে ছাত্রদল পরিচয়ে ফজলু নামের আরেক যুবক জনতার মারধর খেয়ে পালিয়ে যায়। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর ১টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের তরপুরচন্ডি এলাকায় পাসপোর্ট অফিসের ভেতরে এই ঘটনা ঘটে। আটক মামুন শহরের চেয়ারম্যানঘাট জিটি রোড দক্ষিণ এলাকার মোস্তফা গাজীর ছেলে। মারধর খেয়ে পালিয়ে যাওয়া ফজলু একই এলাকার তবে তার পিতার নাম জানা যায়নি। পাসপোর্ট অফিসের হিসাব রক্ষক ফারুক হোসেন বলেন, সকাল থেকে আমরা পাসপোর্ট সেবা প্রার্থীদের কাজ করছিলাম। ওই সময় আটক মামুনসহ আরও দুইজন অফিসের নীচ তলায় মোবাইল দিয়ে ভিডিও ধারণ করছিলো। মামুন উচ্চ স্বরে বলতে থাকে এখানে আমাদেরকে এতদিন ঢুকতে দেওয়া হয়নি। এখানকার কর্মকর্তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। এছাড়াও সে টাকা দাবি করে একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে।

তিনি আরও বলেন, এক পর্যায়ে আমি তাকে দ্বিতীয় তলার একটি কক্ষে এনে জিজ্ঞাসা করলাম তোমার সমস্যা কি? কোন কাজ থাকলে বল। সে সঠিক কোন উত্তর দিতে পারেনি। তাদের সাথের একজন ফোন করে বুঝাচ্ছে তিনি জেলা বিএনপির সভাপতিকে ফোন দিচ্ছেন। এর মধ্যে তাদের একজন আমার হাতে থাকা মূল্যবান ডিজিটাল ঘড়ি ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় মামুনকে আটকে রাখা হয়। চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক ইউসুফ বলেন, অফিসে উচ্চ স্বরে কথাবার্তা শুনে আমি গিয়ে দেখি আটক মামুনসহ ৩জন। তারা অফিসের পুরো শৃঙ্খলা নষ্ট করে ফেলেছে। তার কাছে আমি জানতে চাই কার বিরুদ্ধে অভিযোগ আমাকে বলেন, আমি ব্যবস্থা নিব। সে বলতে পারে না। পরে তার বিরুদ্ধে আমি অভিযোগ লিখে প্রস্তুত করেছি। দায়িত্বরত সেনাবাহিনীর কর্মকর্তার কাছে তাকে সোপর্দ করা হবে।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, দেশের এমন পরিস্থিতিতে আমি প্রশাসন ও সেনাবাহিনীর কর্মকর্তাকে বলেছি আমার দলে শুদ্ধি অভিযান হবে। আমার নাম বলেও কেউ পার পাবেনা। আমাকে তথ্য দিবেন। দুষ্কৃতিকারী কাউকে ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *