চার দিনেই ৫০০ কোটি ছাড়ালো প্রভাস-দীপিকার ‘কাল্কি’

Share Now..

বলিউড সিনেমা ‘কাল্কি ২৮৯৮ এডি’র অশ্বমেধের ঘোড়া যেন লাগামহীন ভাবে ছুটছে। প্রভাস ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি মুক্তির মাত্র চার দিনেই বিশ্বজুড়ে ৫০০ কোটির সীমা ছাড়িয়ে আয় করে ফেলেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, প্রথম উইকেন্ডেই বিশ্বজুড়ে আয়ের ক্ষেত্রে ৫০০ কোটি ছাড়িয়ে গেছে ‘কাল্কি ২৮৯৮ এডি’। ভারতীয় বক্স অফিসেও একচ্ছত্র আধিপত্য দেখাচ্ছে সিনেমাটি। 

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ‘কাল্কি ২৮৯৮ এডি’ রবিবার ছুটির দিনে ৮৫ কোটি রুপির ব্যবসা করেছে। দক্ষিণী ভাষা তো বটেই হিন্দিতেও ‘কাল্কি’র আয় কম নয়। মুক্তির মাত্র চারদিনেই হিন্দি ভার্সন থেকে মোট ১১০.৫ কোটি রুপির ব্যবসা করেছে।  

তবে দক্ষিণী বেল্ট থেকে ‘কাল্কি’র আয় সবচেয়ে বেশি। বিশেষ করে তেলুগু সিনেবাজারে মোট ১৬২.১ কোটি রুপি ব্যবসা করার খবর মিলেছে এখন পর্যন্ত। তামিল ভার্সন থেকে আয় ১৮.৩ কোটি। এদিকে মালয়ালম ভার্সনে ৯.৭ কোটি আর কন্নড় ভার্সনের কালেকশন ১.৮ কোটি টাকা।

এদিকে ৬০০ কোটি বাজেটে নির্মিত এ সিনেমা মুক্তির আগেই তুলে নিয়েছিল ৪০০ কোটি। নাগ অশ্বিন পরিচালিত ‘কাল্কি’-তে মহাভারতের অশ্বথামার চরিত্রে দেখা গেছে বলিউড শাহানশাহ অমিতাভ বচ্চনকে। আর খল চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *