চার বছরের প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হলো

Share Now..

চার বছর ধরে যার সঙ্গে প্রণয়, তার সঙ্গেই পরিণয় ঘটেছে। জাতীয় দলের ক্যাম্প ছেড়ে বেরিয়ে আসা নারী ফুটবলার সিরাতা জাহান স্বপ্না তার পছন্দের মানুষকেই বিয়ে করেছেন। স্বামী সৌদি প্রবাসী মুন্নার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন স্বপ্না। গতকাল বিকালে রংপুরের পালিচড়া গ্রামে বিয়ের মঞ্চে নববধূর সাজে নিজ বাড়িতে দেখা যায় স্বপ্না ও তার স্বামী সুবেহ সাদিক মুন্নাকে।

স্বপ্নার বিয়ের সাজে পুরো বাড়ি। বিয়ের বাড়িতে অনেক আত্মীয়স্বজন এসেছেন। আত্মীয়স্বজনরা খাবার খাচ্ছেন। বাড়ির এক পাশে বর-কনে বসে আছেন। স্বপ্না নিজেই সবার সঙ্গে কুশল বিনিময় করছেন। স্বামী ব্রাহ্মণবাড়িয়া জেলার পায়রা চর গ্রামের সরকার বাড়ির ছেলে। প্রবাসী বাবার হাত ধরে মুন্না পাঁচ বছর ধরে সৌদি আরবের একটি কোম্পানিতে চাকরি করছেন।

সাফ জয়ী স্বপ্না সাংবাদিকদের বলেন, ‘আমাদের সম্পর্ক চার বছরের। উনি (মুন্না) আমাকে চিনতেন আরও আগে থেকেই। আমার খেলা সব সময় দেখতেন। আমার সম্পর্কে সব কিছুই জানতেন। কিন্তু আমি তাকে চিনতাম না। তার সঙ্গে কথা হওয়ার পরই চিনেছি। তাই পারিবারিকভাবে বিয়ে করছি।’

রংপুরের এই মেয়ে গত বছর ২৬ মে হঠাৎ ঘোষণা দেন তিনি আর ফুটবল খেলবেন না। বাড়িতে ফিরে অবসরের ঘোষণা দিয়ে আর ক্যাম্পে ফেরেননি। স্বপ্নার পরিবার থেকে বলা হয়েছিল, মেয়ে আর ফুটবল খেলবেন না। পরিবারের কথাই সত্য হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *